Activa-কে সেয়ানে সেয়ানে টক্কর, লঞ্চের পর আজ পর্যন্ত সাড়ে 14 লাখ Ntorq স্কুটার বিক্রি!

সংস্থা সূত্রে জানানো হয়েছে, এ পর্যন্ত Ntorq-এর ১,৬৫,৯৪৭টি মডেল আর্ন্তজাতিক বাজারে রপ্তানি করা হয়েছে।

বর্তমান দিনে স্পোর্টি স্টাইলিং ও অত্যাধুনিক ফিচার যুক্ত স্কুটারের প্রতি তরুণ প্রজন্মের হৃদ্যতা যথেষ্ট প্রবল। এমন স্কুটারের দুনিয়ায় এদেশে অন্যতম জনপ্রিয় মডেল হিসেবে রয়েছে TVS Ntorq। যা লঞ্চের পর এখনও পর্যন্ত ১৪,৫০,০০০ লক্ষ ইউনিট বিক্রির মাইলফলক স্পর্শ করেছে বলে জানালো টিভিএস মোটর (TVS)। সংস্থা সূত্রে জানানো হয়েছে, এ পর্যন্ত Ntorq-এর ১,৬৫,৯৪৭টি মডেল আর্ন্তজাতিক বাজারে রপ্তানি করা হয়েছে।

 

TVS Ntorq-এর বিক্রি ১৪,৫০,০০০ পার করল

 

Honda Activa, TVS Jupiter এবং Suzuki Access-এর পর ভারতের চতুর্থ সর্বাধিক বিক্রিত স্কুটার হল TVS Ntorq। স্পোর্টি স্কুটারটি লঞ্চের পর থেকেই এর বিক্রি নিয়ে কখনো ভাবতে হয়নি টিভিএস-কে। বাজারে আসার পর থেকে স্কুটারটির একাধিক ভ্যারিয়েন্ট ও কালার স্কিম লঞ্চ করা হয়েছে।

 

TVS Ntorq : ভ্যারিয়েন্ট ও ইঞ্জিন

 

সেগমেন্টের প্রথম মডেল হিসেবে টিভিএস এনটর্ক-এ দেওয়া হয়েছে SmartXonnect। যাতে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি। ভারতীয়দের কাছে যা একটি অতি জনপ্রিয় বৈশিষ্ট্য। বর্তমানে স্কুটারটি পাঁচটি ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায় – NTorq, Race Edition, Super Squad Edition, Race XP ও Race XT। এর স্ট্যান্ডার্ড মডেলে উপস্থিত ইঞ্জিনটি থেকে ৯.৪ বিএইচপি শক্তি এবং ১০.৫ এনএম টর্ক উৎপন্ন হয়।

 

TVS Ntorq : দাম

 

Race XP ও Race XT ভ্যারিয়েন্ট দুটির আউটপুট ১০.২ বিএইচপি ও ১০.৮ এনএম টর্ক। এদিকে Disc, Race ও Super Squad Edition – এর মধ্যে কেবল ডিজাইনে ফারাক বর্তমান। TVS Ntorq-এর বর্তমান বাজার মূল্য ৭৭,৩০০ টাকা থেকে শুরু করে ১,০৩,০০০ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker