মাত্র 16999 টাকায় OnePlus Nord সিরিজের এই 5G স্মার্টফোন, লঞ্চের পর প্রথম এত সস্তা

আপনি সবচেয়ে কম দামে OnePlus Nord CE 2 Lite 5G কিনতে পারবেন। ৬ জিবি র ্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা এই ফোনের এমআরপি ১৯,৯৯৯ টাকা

অ্যামাজনের গ্রেট সামার সেলে স্মার্টফোনের সেরা অফার পাওয়া যাচ্ছে। ক্রেতাদের আকৃষ্ট করতে এই সেলে অনেক আকর্ষণীয় ডিল দিচ্ছে Amazon। এদের মধ্যে একটির নাম দেওয়া হয়েছে সুপার হট ডিল। এখানে আপনি সবচেয়ে কম দামে OnePlus Nord CE 2 Lite 5G কিনতে পারবেন। ৬ জিবি র ্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা এই ফোনের এমআরপি ১৯,৯৯৯ টাকা। তবে Amazon Great Summer সেলে এটি ১৮,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। অ্যামাজন এই ফোনের সাথে ৫০০ টাকার কুপন ডিসকাউন্টও দিচ্ছে, যার পর দাম হবে ১৭,৯৯৯ টাকা।

 

এছাড়া ব্যাংক অফারে OnePlus Nord CE 2 Lite 5G‌ এর মূল্য আরও ১ হাজার টাকা পর্যন্ত কমানো যাবে। এরপরে ওয়ানপ্লাসের এই ৫জি ফোনটি আপনি ১৬,৯৯৯ টাকায় বাড়ি আনতে পারবেন। আবার এই ফোনের উপর ১৭,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দিচ্ছে সংস্থাটি।

 

OnePlus Nord CE 2 Lite 5G‌ এর ফিচার ও স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনে দেওয়া হয়েছে ৬.৫৯ ইঞ্চির এলসিডি প্যানেল। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর। ফটোগ্রাফির জন্য ডিভাইসটির পিছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা পাবেন। এই ক্যামেরাগুলি হল ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ৬৪ মেগাপিক্সেল প্রধান সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

 

পাওয়ার ব্যাকআপের জন্য এই হ্যান্ডসেটে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে। আর ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস কাস্টম স্কিনে চলে। কানেক্টিভিটির জন্য এতে ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ-সি পোর্ট ও ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকের মতো অপশন রয়েছে।

 

 


Discover more from BestMaza

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from BestMaza

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker