হাতে থাকা স্মার্ট ঘড়ি দিয়েই হবে কলিং, লঞ্চ হল প্রিমিয়াম লুকের Pebble Cosmos Bold Pro স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে Pebble Cosmos Bold Pro স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৭৯৯ টাকা

ইতিমধ্যেই সাশ্রয়ী মূল্যে আসা Pebble Cosmos Bold স্মার্টওয়াচটি ভারতে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এবার সংস্থাটি নিয়ে আসলো এর উত্তরসূরি, Pebble Cosmos Bold Pro। যা ১.৩৯ ইঞ্চি গোলাকৃতির ডায়াল সহ প্রিমিয়াম ডিজাইনে এসেছে। আর এতে রয়েছে ১০০টিরও বেশি স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Pebble Cosmos Bold Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

 

Pebble Cosmos Bold Pro-এর দাম ও লভ্যতা

 

ভারতীয় বাজারে Pebble Cosmos Bold Pro স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৭৯৯ টাকা। এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে। এটি চারটি কালারে এসেছে – মেটাল ব্ল্যাক, মেটাল গোল্ড, মেটাল সিলভার এবং গান মেটাল।

 

Pebble Cosmos Bold Pro-এর স্পেসিফিকেশন ও ফিচার

 

নবাগত Pebble Cosmos Bold Pro স্মার্টওয়াচটি একটি লাক্সারি স্মার্টওয়াচ। এটি প্রিমিয়াম লুক দেবে। আর সাথে রয়েছে গোলাকৃতি ডায়াল ও মেটাল স্ট্র্যাপ। এর ডিসপ্লের সাইজ ১.৩৯ ইঞ্চি, যা এইচডি ৩৬০ পিক্সেল রেজোলিউশন এবং ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। সেই সঙ্গে এর স্ক্রিনের ওপরে থাকছে ২.৫ডি কার্ভড গ্লাসের আচ্ছাদন।

 

তবে ঘড়িটির সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, ব্লুটুথ কলিং ফিচার। তাই ঘড়ি থেকেই সরাসরি ফোন কল করা এবং ধরা সম্ভব। এমনকি ওয়্যারেবলটি গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে এবং আইওএস ও অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

 

এখানেই শেষ নয়! হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে SpO2 মনিটর, ডাইনামিক হার্ট রেট ট্র্যাকার, স্লিপ মনিটর উপলব্ধ। সেই সঙ্গে ঘড়িটিতে পাওয়া যাবে ১০০টিরও বেশি স্পোর্টস মোডের সুবিধা।

 

এবার আসা যাক, Pebble Cosmos Bold Pro স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ২৬০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে ৫ দিন পর্যন্ত এবং ব্লুটুথ কলিং ফিচার বন্ধ থাকলে ৭ দিন পর্যন্ত ব্যবহারযোগ্য। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য টাইমপিসটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।


Discover more from BestMaza

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from BestMaza

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker