অনন্য ডিজাইনের সাথে অত্যাধুনিক ফিচার, Nothing এর সংস্থা CMF আনল নতুন স্মার্টওয়াচ ও ইয়ারবাড

মার্কিন টেক কোম্পানি নাথিং বাজারে অভাবনীয় সাফল্যের পর তাদের নতুন ব্র্যান্ড সিএমএফ নিয়ে হাজির হল, যারা কম দামে অনন্য ডিজাইন ও প্রিমিয়াম ফিচারের প্রোডাক্ট অফার করবে। আজ সিএমএফ বাই নাথিং ভারতের বাজারে তাদের প্রথম ফোনের সাথে নতুন স্মার্টওয়াচ এবং ইয়ারবাড লঞ্চ করেছে। যাদের নাম যথাক্রমে সিএমএফ ওয়াচ প্রো ২ এবং সিএমএফ বাডস প্রো ২। আসুন এদের ফিচার ও দাম জেনে নেওয়া যাক।

 

সিএমএফ ওয়াচ প্রো ২ এর স্পেসিফিকেশন

সিএমএফ ওয়াচ প্রো ২ স্মার্টওয়াচটির সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো এর বেজেল পরিবর্তন করা যাবে, যা এর লুক পুরোপুরি বদলে দেবে। এতে রয়েছে ১.৩২ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে যা অলওয়েজ-অন-ডিসপ্লে (এওডি) সাপোর্ট এবং ১০০টিরও বেশি প্রি-ইনস্টলড ওয়াচ ফেস অফার করে। ব্লুটুথ কলিং সাপোর্ট ছাড়াও এই স্মার্টওয়াচে রয়েছে ১২০টি স্পোর্টস মোড। এটি হৃদস্পন্দন থেকে শুরু করে রক্তের অক্সিজেন স্তর এবং মাসিক চক্র ট্র্যাকিং প্রভৃতি প্রয়োজনীয় ফিচার ব‌্যবহার করতে দেয়|

 

সংস্থার দাবি, সিএমএফ ওয়াচ প্রো ২ এর ৩০৫ এমএএইচ ব্যাটারির মাধ্যমে ব্যবহারকারীরা ১১ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ পাবেন। এই স্মার্টওয়াচটি আইপি৬৮ ডাস্ট এবং ওয়াটার রেজিস্ট্যান্স অফার করে। অ্যাশ গ্রে, ব্লু, ডার্ক গ্রে এবং অরেঞ্জ- এই চারটি রঙে লঞ্চ হয়েছে ঘড়িটি।

 

সিএমএফ ওয়াচ প্রো ২ এর দাম ও সেল অফার

ভারতে সিএমএফ ওয়াচ প্রো ২ স্মার্টওয়াচের অ্যাশ গ্রে এবং ডার্ক গ্রে ভ্যারিয়েন্টের দাম ৪,৯৯৯ টাকা রাখা হয়েছে। আর ভেগান লেদার ফিনিস সহ আসা ব্লু এবং অরেঞ্জ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৫,৪৯৯ টাকা। ক্রেতারা অতিরিক্ত ৭৪৯ টাকা দিয়ে অতিরিক্ত বেজেল এবং স্ট্র্যাপও কিনতে পারবেন। ভারতে এর সেল শুরু হবে ফ্লিপকার্টে ১২ জুন দুপুর ১২টা থেকে। সংস্থার তরফে জানানো হয়েছে, যারা সংস্থার সিএমএফ ফোন ১ স্মার্টফোন সহ ঘড়িটি কিনবেন, তারা ১,০০০ টাকা ছাড় পাবেন।

 

সিএমএফ বাডস প্রো ২ এর ফিচার ও স্পেসিফিকেশন

নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও (টিডাব্লুএস) ইয়ারবাডে ডুয়াল-ড্রাইভার সিস্টেম আছে। এতে ১১ মিমি বেস ড্রাইভার সহ ৬ মিমি মাইক্রো প্ল্যানার টুইটার উপস্থিত। এই ইয়ারবাড হাই-রেজো অডিও সার্টিফাইড ডিরাক অপটিও-সমর্থিত সাউন্ড অফার করবে। আর এর বাডগুলিতে ৫০ ডেসিবল হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (এএনসি) সাপোর্ট করবে। দাবি করা হয়েছে যে, এই ইয়ারবাড ফুল চার্জে ৪৩ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দেবে।

 

সিএমএফ বাডস প্রো ২ তিনটি এএনসি মোড অফার করবে- ট্রান্সপারেন্সি, অ্যাডাপ্টিভ, এবং স্মার্ট এবং কলিংয়ের জন্য তিনটি মাইক্রোফোন রয়েছে। সাথে এতে চ্যাটজিপিটি ইন্টিগ্রেশন এবং একটি স্মার্ট ডায়ালও পাওয়া যাবে, যা ভলিউম নিয়ন্ত্রণের পাশাপাশি নয়েজ ক্যান্সেলশন মোডগুলি পরিবর্তন করার বিকল্প দেয়। ব্লু, ডার্ক গ্রে, লাইট গ্রে এবং অরেঞ্জ, এই চারটি রঙে লঞ্চ হয়েছে ইয়ারবাডটি।

 

সিএমএফ বাডস প্রো ২ ইয়ারবাডস এর দাম ও সেল ডেট

সিএমএফ বাডস প্রো ২ ইয়ারবাডস এর দাম ৪,২৯৯ টাকা রাখা হয়েছে এবং এর বিক্রি ফ্লিপকার্টে ১২ জুন দুপুর ১২ টা থেকে শুরু হবে। সিএমএফ ফোন ১ এর সাথে এই ইয়ারবাড কিনলে ক্রেতারা ১,০০০ টাকা ছাড় পাবেন।


Discover more from BestMaza

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from BestMaza

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker