Moto G04s ভারতে আসছে 30 মে, একদম সস্তায় পাবেন 50MP ক্যামেরা ও বড় ব্যাটারি

মোটোরোলা (Motorola) গত এপ্রিল মাসে ইউরোপীয় বাজারে তাদের G সিরিজের অধীনে নতুন Moto G04s স্মার্টফোনটি উন্মোচন করে। গ্লোবাল লঞ্চের পর থেকে শোনা যাচ্ছিল যে এই এন্ট্রি-লেভেল স্মার্টফোনটি ভারতীয় মার্কেটেও পা রাখবে। তবে এখন সকল জল্পনার অবসান করে লেনোভো (Lenovo) অধীনস্থ ব্র্যান্ডটি এদেশে Moto G04s ফোনের লঞ্চের তারিখটি ঘোষণা করেছে। চলতি মাসেই এটি ভারতে পা রাখতে চলেছে। চলুন তাহলে আসন্ন হ্যান্ডসেটটির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

 

Moto G04s আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে

মোটোরোলা জানিয়েছে যে, ভারতীয় বাজারে আগামী ৩০ মে মোটো জি০৪এস ফোনটি লঞ্চ হবে৷ এছাড়াও, এই ডিভাইসটি শুধুমাত্র ভারতের জনপ্রিয় ই-রিটেলার ফ্লিপকার্ট (Flipkart)-এর সাইটে বিক্রি করা হবে৷ ফোনটির একটি ফ্লিপকার্ট মাইক্রোসাইটও লাইভ হয়েছে, যা আসন্ন মোটোরোলা বাজেট ফোনের লঞ্চকে টিজ করছে৷ জানিয়ে রাখি, মোটো জি০৪এস ফোনটি ৬.৫৬ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেলের সাথে ইউরোপে বাজারে লঞ্চ হয়েছে, যা এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, কর্নিং গরিলা গ্লাস ৩ এবং একটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল কাটআউট অফার করে।

 

পারফরম্যান্সের জন্য, মোটো জি০৪এস হ্যান্ডসেটে রয়েছে ইউনিসক টি৬০৬ প্রসেসর, যা ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। ইউজাররা এই ফোনে একটি মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে স্টোরেজ প্রসারিত করতে সক্ষম। এই ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াম র‌্যাম এক্সপ্যানশনও অফার করে। ফটোগ্রাফির জন্য, মোটো জি০৪এস ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। এটি অ্যান্ড্রয়েড ১৪ ওএস ভিত্তিক মাই ইউএক্স (MyUX) কাস্টম স্কিনে চলে।

 

পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G04s হ্যান্ডসেটে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ এই মোটো ফোনটিকে চারটি কালার অপশনে লঞ্চ করা হয়েছিল – কনকর্ড ব্ল্যাক, সি গ্রিন, সাটিন ব্লু এবং সানরাইজ অরেঞ্জ। মোটোরোলা ভারতে ১০,০০০ টাকার কম দামে এই ডিভাইসটি লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে।


Discover more from BestMaza

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from BestMaza

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker