World Music Day 2023: বিশ্ব সঙ্গীত দিবসে সবচেয়ে বড় সেল, ৭০ শতাংশ ছাড়ে ইয়ারফোন, স্পিকার

অ্যামাজন ইন্ডিয়া হেডফোন, পার্টি স্পিকার এবং সাউন্ডবারগুলির মতো অডিও পণ্যগুলিতে দিতে চলেছে ৭০% পর্যন্ত ছাড়।

বিশ্বে শান্তি বজায় রাখার জন্য ফ্রান্সে প্রথম ১৯৮২ সালের ২১ জুন World Music Day পালিত হয়। তারপর থেকে সমগ্র বিশ্বেই ২১শে জুন সঙ্গীত দিবস হিসেবে পালিত হয়। আর এই বিশ্ব সঙ্গীত দিবস “ফেটে দে লা মিউজিক” নামেও পরিচিত, যার অর্থ “সঙ্গীত উৎসব”। আর এই বার বিশ্ব সঙ্গীত দিবস উপলক্ষ্যে, Amazon India ওয়ার্ল্ড মিউজিক ফেস্টের আয়োজন করেছে, যেটি চলবে ২১ জুন পর্যন্ত। আর এই ফেস্টে অ্যামাজন ইন্ডিয়া হেডফোন, পার্টি স্পিকার এবং সাউন্ডবারগুলির মতো অডিও পণ্যগুলিতে দিতে চলেছে ৭০% পর্যন্ত ছাড়। এই সুযোগে আপনি স্যামসাং (Samsung), বোট (boAt), সোনি (Sony), টোজো (TOZO), স্কালক্যান্ডি (Skullcandy), নয়েজ (Noise)-এর মতো ব্র্যান্ডগুলির প্রোডাক্ট সস্তায় কেনার সুযোগ পাবেন। আসুন এই ফেস্টে অ্যামাজন কোন পণ্যে কি কি ছাড় দিতে চলেছে দেখে নেওয়া যাক।

 

Samsung Galaxy Buds 2 Pro

 

স্যামসাং-এর এই ইয়ারবাড দ্বারা উন্নতমানের অডিও উপভোগ করা যায়। আর এটির ব্যাটারি লাইফ ৫ ঘণ্টা। অ্যামাজনের মিউজিক ফেস্ট সেল-এ এটি কেনা যাবে ১৬,৯৯০ টাকায়। আর এর সাথে আপনি ৩০০০ টাকার ব্যাঙ্ক অফারও পেতে পারেন, যারপর এটির দাম হবে ১৩,৯৯০ টাকা।

 

Sony WH-1000XM5

 

ভি১ চিপসেট যুক্ত সোনির এই প্রোডাক্টটির ব্যাটারি লাইফ ৪০ ঘন্টা। আর এতে পাওয়া যাবে ক্রিস্টাল ক্লিয়ার অডিও। এর এমআরপি ২৬,৯৯০ টাকা হলেও এই সেলে আপনি এটি পেয়ে যাবেন ২৪,৯৯০ টাকায়।

 

Skullcandy Dime

 

ডাইম ইয়ারবাডে আপনি পাবেন ৩.৫ ঘন্টা ব্যাটারি লাইফ সহ অটো কানেক্ট ফিচার। এছাড়াও, এটি ওয়াটার রেজিস্টেন্ট হবার জন্য আইপিএক্স৪ (IPX4) রেটিং প্রাপ্ত। অ্যামাজন সেলে এই ইয়ারবাড ১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

 

BoAt Airdopes Atom 81

 

বোটের এই ওয়্যারলেস ইয়ারবাড ৫০ ঘণ্টা ব্যাটারি লাইফ সহ নয়েজ ক্যান্সেলেশন ফিচার অফার করে। অ্যামাজনের মতে, এটি বোটের সবচেয়ে বেশি বিক্রি হওয়া ইয়ারবাড। সেলে আপনি এটি পেয়ে যাবেন মাত্র ৯৯৯ টাকায়।

 

Noise Buds VS401

 

নয়েজের এই ইয়ারবাডের ব্যাটারি ব্যাকআপ ৫০ ঘণ্টা। এতে আছে চারটি মাইক্রোফোন সহ ফাস্ট চার্জিং ও এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (ENC) ফিচার। এই সেলে নয়েজের এই ইয়ারবাডটি মাত্র ১,২৯৯ টাকায় কেনা যাবে।


Discover more from BestMaza

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from BestMaza

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker