Bluetooth Speaker: গমগমে সাউন্ডের সাথে লঞ্চ হল নতুন ব্লুটুথ স্পিকার, দাম দেখে নিন

ভারতে লঞ্চ হল Promate Glitz-L ১০ ওয়াট পোর্টেবল ব্লুটুথ স্পিকার।

ভারতে লঞ্চ হল Promate Glitz-L ১০ ওয়াট পোর্টেবল ব্লুটুথ স্পিকার। নতুন এই ওয়্যারলেস স্পিকারটি সলিড সাউন্ড আউটপুটের সাথে একবার চার্জে ৬ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে। সেই সঙ্গে অনায়াসে ঘরের বাইরে এটি ব্যবহারযোগ্য। চলুন স্লিক এবং সিলিন্ডার ডিজাইনের নতুন Promate Glitz-L ব্লুটুথ স্পিকারের দাম, ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা যাক।

 

Promate Glitz-L -এর দাম ও লভ্যতা

 

ভারতীয় বাজারে Promate Glitz-L স্পিকারের দাম রাখা হয়েছে ৩,০৯৯ টাকা। সরাসরি সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে এটি। আর এই স্পিকারের সাথে দেওয়া হচ্ছে দু বছরের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি। ক্রেতারা ব্ল্যাক, ব্লু এবং রেড কালার অপশনের মধ্যে থেকে এটি বেছে নিতে পারবেন।

 

Promate Glitz-L -এর স্পেসিফিকেশন ও ফিচার

 

নবাগত Promate Glitz-L স্পিকার হালকা ওজনের ইউনি বডি ডিজাইনে এসেছে। আর এর নরম টাচ কন্ট্রোল প্যানেলটি খুব যত্ন সহকারে স্পিকারের নিচের দিকে বসানো হয়েছে।

 

এছাড়া স্পিকারটির অডিও প্রসঙ্গে বলতে গেলে, সিনেমাটিক এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য এটি দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করবে। শুধু তাই নয়, এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০। তদুপরি স্পিকারটির কানেক্টিভিটি অপশনের সামিল রয়েছে এইউএক্স, ইউএসবি এবং মাইক্রো এসডি কার্ড স্লট।

 

এবার আসা যাক Promate Glitz-L স্পিকারের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ১৮০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম।


Discover more from BestMaza

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from BestMaza

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker