Earn money online: এইসব অ্যাপ ফোনে থাকলেই হবে লক্ষ্মীলাভ, মিলবে নানা পুরষ্কারও

যারা পার্ট-টাইম হিসেবে বা বাড়িতে বসে আয় (make money online from home) করতে চান – এমন মানুষদের জন্য এইসব অ্যাপগুলি অত্যন্ত সুবিধাজনক হিসেবে বিবেচিত হচ্ছে।

স্মার্টফোনে বিভিন্ন ধরণের অ্যাপের পাশাপাশি এখন অনলাইন টাকা উপার্জনের অ্যাপগুলিও বেশ পাকা জায়গা করে নিয়েছে বলা চলে। যারা পার্ট-টাইম হিসেবে বা বাড়িতে বসে আয় (make money online from home) করতে চান – এমন মানুষদের জন্য এইসব অ্যাপগুলি অত্যন্ত সুবিধাজনক হিসেবে বিবেচিত হচ্ছে। সেক্ষেত্রে আপনিও যদি রোজদিনের প্রয়োজনের জন্য কোনো আয়ের উৎসের সন্ধানে থাকেন, তাহলে আপনার ব্যাপক কাজে আসবে আমাদের এই প্রতিবেদন। কারণ আজ আমরা এমনই পাঁচটি অর্থ উপার্জনকারী অ্যাপের (Earn money online apps) কথা বলব, যেগুলি ব্যবহারে আপনি ভালোমত আয় করতে পারবেন, তাও আবার বেশি কিছু না করেই।

 

ফোনে এই অ্যাপগুলি থাকলেই পকেটে আসবে টাকা

 

১. Roz Dhan: গুগল প্লে স্টোরে ৪.১ রেটিং বিশিষ্ট এই অ্যাপটি প্রকৃতপক্ষে কোনো বিনিয়োগ না করেই টাকা উপার্জন করতে দেয়। এক্ষেত্রে আপনাকে দৈনিক ভিত্তিতে অ্যাপে দেওয়া কাজগুলি সম্পূর্ণ করতে হবে। এক্ষেত্রে অ্যাপটিতে প্রথম লগইন করার সময় আপনি ৫০ টাকা পাবেন। আর উপার্জিত টাকা হাতে পেতে অ্যাপটিতে দুদিন সক্রিয় থাকতে হবে। মূলত এতে ৩,০০০ পর্যন্ত কয়েন উপার্জন করা যাবে, যা রিডিম করলে মিলবে টাকা।

২. MCent: এটি আদতে ওয়েব ব্রাউজার যা উপার্জন করার একটি উত্তেজনাপূর্ণ বিকল্পও বটে। এটিতে মূলত ইউজারদের অর্পিত কাজগুলি সম্পন্ন করতে হবে যার বদলে বিনামূল্যে মোবাইল ইন্টারনেট রিচার্জ, বোনাস লাভ, পোস্টপেইড রিচার্জ বিল পরিশোধ ইত্যাদি সুবিধাও পাওয়া যাবে বলে দাবি করা হয়। উল্লেখ্য, একবার আপনি এই অ্যাপে টাকা উপার্জন করলে, তা পেটিএম (Paytm)-এ আপনার ইউপিআই (UPI) অ্যাকাউন্টে জমা হবে। তবে এই অ্যাপের রেটিং ২.৮।

 

৩. Taskbucks: আপনি যদি সবসময় অনলাইনে কেনাকাটা করেন, তাহলে আপনি শুধুমাত্র ঠিকঠাক রিভিউ বা নিজের মতামত শেয়ার করে এই অ্যাপের মাধ্যমে টাকা এবং অন্যান্য পুরস্কার পেতে পারেন। এই অ্যাপটি ৪.৩ ইউজার রেটিং প্রাপ্ত।

 

৪. Google Opinion Rewards: আপনি যে প্রোডাক্টগুলি কিনছেন বা সম্প্রতি যে জায়গাগুলিতে যাচ্ছেন সেগুলি সম্পর্কে রিভিউ শেয়ার করলে বা কিছু প্রশ্নের উত্তর দিলে এই অ্যাপ আপনাকে কিছু অর্থ সঞ্চয় করতে সাহায্য করবে৷ ৪.৩ রেটিংয়ের এই অ্যাপ গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর, উভয় জায়গাতেই উপলব্ধ।

 

৫. EarnKaro: এটি অনলাইন কেনাকাটার জন্য সবচেয়ে জনপ্রিয় অর্থ উপার্জনকারী অ্যাপগুলির মধ্যে একটি। এটি ব্যবহারের ক্ষেত্রে আপনি নিজের কেনা প্রোডাক্টগুলির কথা অন্যদের রেকোমেন্ড করে অতিরিক্ত টাকা উপার্জন করতে পারবেন।

 

প্রসঙ্গত, এই ধরণের অ্যাপগুলি যেখানে খুশি এবং যেকোনো সময় ব্যবহার করা যায়। তবে মোটা টাকা উপার্জন করতে হলে আপনাকে এগুলিতে বেশি সময় কাটাতে হবে। এছাড়া কোনো অ্যাপ ভালোভাবে না দেখে তা ডাউনলোড করলে বা সাবধান না থাকলে আপনি অনলাইন প্রতারণার শিকার হতে পারেন।

 


Discover more from BestMaza

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from BestMaza

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker