পাঁচ বছরের বেশি সময়ের অপেক্ষার অবসান, Samsung Galaxy S23 FE পাওয়া যাবে এই বহু প্রতীক্ষিত কালারে

Samsung Galaxy S23 FE পাওয়া যেতে পারে জনপ্রিয় Lilac কালারে

বেশ কিছু মাস ধরে Samsung Galaxy S23 FE স্মার্টফোনটির সম্পর্কে নানান তথ্য বিভিন্ন সূত্র মারফৎ সামনে আসছে। ফোনটি খুব শীঘ্রই বাজারে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এটি গতবছর জানুয়ারিতে লঞ্চ হওয়া Galaxy S21 FE-এর উত্তরসূরি হবে। যদিও কোম্পানির তরফে Galaxy S23 FE-এর লঞ্চ সম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি, তবে সূত্রগুলি এই আসন্ন হ্যান্ডসেটটির সম্পর্কে প্রায় সব বৈশিষ্ট্যই অনলাইনে ফাঁস করেছে। এছাড়া, একাধিক সার্টিফিকেশন সাইটেও উপস্থিত হয়েছে S23 সিরিজের এই Fan Edition মডেলটি। এই লিস্টিংগুলিও ডিভাইসটির বিষয়ে একাধিক তথ্য প্রকাশ করেছে। আর এখন একটি রিপোর্ট থেকে এই নয়া স্যামসাং গ্যালাক্সি ফোনটির কালার অপশন সম্পর্কেও জানা গেছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

 

Samsung Galaxy S23 FE পাওয়া যেতে পারে জনপ্রিয় Lilac কালারে

 

সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই তার কিছু স্পেসিফিকেশন এবং লাইভ ছবি সহ টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। পাশাপাশি এক নির্ভরযোগ্য সূত্র হ্যান্ডসেটটির অফিসিয়াল কালার ভ্যারিয়েন্টগুলিও প্রকাশ করেছে। গ্যালাক্সিক্লাব-এর মতে, আসন্ন স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই-কে গ্রাফাইট, হোয়াইট, লাইম এবং পার্পল – এই চারটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

 

যদিও, একাধিক স্যামসাং স্মার্টফোন উল্লিখিত কালারগুলিতে পাওয়া যায়। তবে এই রঙগুলির মধ্যে একটি শেড বিশেষভাবে আকর্ষণীয়। গ্যালাক্সি এস২৩ এফই-এর ‘পার্পল’-এর কালার কোড স্যামসাং গ্যালাক্সি এস৯-এর লাইল্যাক পার্পল-এর সাথে মেলে। যদি ডিভাইসের আসল রঙ একই রকম হয়, তাহলে এই রঙটি ৫ বছরেরও বেশি সময় পরে ফিরে আসবে। স্যামসাং দ্বারা ব্যবহৃত বর্তমান পার্পল বা বেগুনি রঙটি ফ্যাকাশে। যেখানে গ্যালাক্সি এস৯-এর বেগুনিতে একটি লাল আভা ছিল। রিপোর্টটি নির্দেশ করেছে যে, এটি গ্যালাক্সি এস২৩ এফই-এর সবচেয়ে আকাঙ্খিত রঙ হতে পারে।

 

স্পেসিফিকেশন সম্পর্কে বললে, টেনা সার্টিফিকেশন থেকে জানা গেছে যে Samsung Galaxy S23 FE-তে ৬.৩ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে থাকবে। এতে অঞ্চলের ওপর নির্ভর করে Qualcomm-এর Snapdragon 8 Gen 1 বা Exynos 2200 অক্টা-কোর চিপসেটটি ব্যবহৃত হবে। ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy S23 FE-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের লেন্স এবং ১২ মেগাপিক্সেলের সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সিস্টেম অবস্থান করবে। আর ফোনের সামনে একটি ১০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy S23 FE-এ ৪,৩৭০ এমএএইচ ব্যাটারি থাকবে। এই হ্যান্ডসেটটি চলতি বছরের মধ্যেই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এর সাথে Galaxy Buds FE ইয়ারবাডটি উন্মোচিত হতে পারে।

 

 


Discover more from BestMaza

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from BestMaza

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker