70 শতাংশ পর্যন্ত ছাড়ে মিলছে এই দুর্দান্ত ওয়্যারলেস হেডফোনগুলি, অফার কিন্তু সীমিত সময়ের

গান শোনা বা অন্যান্য বিনোদনের জন্য এবং ফোন কলে কথা বলার জন্য হেডফোন নামক অ্যাক্সেসরিটি আমাদের জীবনে একটি অপরিহার্য বস্তু। কিন্তু রোজকার ব্যস্ততায় এর তার বা ওয়্যারে জট পড়ার সমস্যাটি খুব বিরক্তিকর, তাই এখন বেশিরভাগই ওয়্যারলেস হেডফোনগুলি পছন্দ করছেন। আর আর সাধারণ মানুষের চাহিদার সাথে তাল মিলিয়ে বাজারে একটার পর একটা নতুন ইয়ারবাড, ওয়্যারলেস হেডফোন লঞ্চ করছে বিভিন্ন কোম্পানি।

 

এমতাবস্থায় আজ আমরা এখন কিছু ভালো রেটিং এবং দুর্দান্ত ফিচার বিশিষ্ট হেডফোনের কথা বলব, যেগুলি আপনি যেকোনো জায়গায় সহজে বহন করতে পারবেন। সবচেয়ে সুবিধার ব্যাপার হল যে, এই মুহূর্তে Amazon Great Summer Sale-এ এগুলি ৭০% পর্যন্ত ছাড়ে কেনা যাবে; এক্ষেত্রে ICICI এবং Kotak ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটায় মিলবে অতিরিক্ত ১০% পর্যন্ত ছাড়। তবে এই সেল শেষ হচ্ছে আজ রাতেই, তাই হেডফোন কেনার হলে তাড়াতাড়ি কাজ সেরে ফেলতে হবে। ঠিক কোন মডেলগুলি সস্তায় লাভদায়ক হবে? আসুন দেখে নিই তালিকা।

 

Amazon offer: এখন জলের দরে মিলছে এই ওয়্যারলেস হেডফোনগুলি

১. ZEBRONICS Zeb-Thunder Bluetooth Wireless Over The Ear Headphone: এই হেডফোনের দাম ১,৩৯৯ টাকা হলেও, অ্যামাজন গ্রেট সামার সেলে এটি ৫৭% ডিসকাউন্টে মাত্র ৫৯৯ টাকায় কেনা যাবে।

 

এটি অত্যন্ত লাইটওয়েট এবং আর্গোনোমিক্যালি ডিজাইনড্ ওয়্যারলেস ওভার দ্য ইয়ার হেডফোন। এতে ভালো সাউন্ডের পাশাপাশি কন্ট্রোল বাটন, মাইক ইত্যাদি অপশন পাওয়া যাবে। তাছাড়া হেডফোনটি ফুল চার্জে ৯ ঘন্টা ব্যবহার করতে পারবেন।

 

২. boAt Rockerz 558 Sunburn Edition Over Ear Wireless Headphone: এটি কিনতে খরচ হবে ১,৭৯৮ টাকা, যদিও এর এমআরপি ৪,৯৯৯ টাকা।

 

বোটের এই ওয়্যারলেস হেডফোনে আছে শক্তিশালী ৫০ মিমি ড্রাইভার, সফট প্যাডেড ইয়ারকাপ, নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টের সুবিধা। এতে ২০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাওয়া যায়।

 

৩. JBL Tune 510BT, On Ear Wireless Headphones: অ্যামাজনে এই হেডফোনটি এখন ৪,৪৯৯ টাকার পরিবর্তে ২,৪৯৯ টাকায় কেনা যাবে।

 

ফিচার বলতে এতে রয়েছে ডুয়াল পেয়ারিং মোড, ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি, ১০ মিটার রেঞ্জ, ফাস্ট চার্জিং ইত্যাদি বিকল্প। এর ডিজাইন বেশ কমপ্যাক্ট।

 

৪. CrossBeats Roar Hybrid ANC Headphones: এই হেডফোনটির দাম ৯,৯৯৯ টাকা, কিন্তু অ্যামাজন এর দামের ওপর পুরো ৭০% ডিসকাউন্ট দিচ্ছে। সেক্ষেত্রে এটি কিনতে ২,৯৯৯ টাকা খরচ হবে।

 

এতে হাইব্রিড ANC (অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন), ৪০ মিমি ড্রাইভার, শার্প অডিও, ৭০ ঘন্টার প্লেব্যাক টাইমের মত সুবিধা পাওয়া যায়। এটিতে একটি বিল্ট-ইন ইকুয়ালাইজারও রয়েছে। উপরন্তু এই হেডফোনটিকে অ্যান্ড্রয়েডের পাশাপাশি আইওএস (iOS) ডিভাইসের সাথে সংযুক্ত করা যাবে।

 

৫. Sony WH-CH520, Wireless On-Ear Bluetooth Headphones: সনির এই হেডফোনটি ৪,৪৮৯ টাকায় মিলছে, যার দাম এমনিতে ৫,৯৯০ টাকা।

 

এই ওভার ইয়ার ব্লুটুথ হেডফোনটি হালকা এবং আরামদায়ক। অন্যদিকে এতে মাল্টিপল কানেক্টিভিটি সাপোর্ট, বিল্ট-ইন মাইক ইত্যাদি ফিচার আছে। সংস্থার মতে এটি ৩ মিনিটের জন্য চার্জে ৯০ মিনিটের ব্যাকআপ দেবে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker