এখন 20000 টাকার কমে কেনা যাবে Samsung-এর এই ফোল্ডেবল স্মার্টফোন

তেমন কোনো বিশেষ উপলক্ষ না থাকলেও বিগত কয়েকদিন ধরে ‘Big Saving Days’ নামক গ্রীষ্মকালীন সেল লাইভ রেখেছে Flipkart। আর এই বিক্রয়পর্বের দরুন সেরা প্রযুক্তি সম্বলিত ডিভাইসগুলিতে তারা আকর্ষণীয় ছাড়ও দিচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি বহুদিন ধরে ফিচারে ঠাসা এবং একটু অন্যরকম ডিজাইনের একটি প্রিমিয়াম স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে চলতি সেলটিতে আপনার সেই ইচ্ছে পূরণ হবে খুব কম খরচেই! বলে রাখি, Big Saving Days চলাকালীন Flipkart-এ Samsung Galaxy Z Flip 3 ডিভাইসটি ব্যাপক ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। এক্ষেত্রে স্পেশাল অফার কাজে লাগিয়ে আপনি মাত্র ২০,০০০ টাকায় এই ফোল্ডেবল স্মার্টফোনটি কিনতে পারেন।

 

Flipkart-এর অফার, অবিশ্বাস্য ছাড়ে মিলছে Samsung Galaxy Z Flip 3

 

স্যামসাং গ্যালাক্সি জেট ফ্লিপ ৩ স্মার্টফোনটি ২০২১ সালে ৯৬,০০০ টাকায় লঞ্চ হয়েছিল। কিন্তু এখন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এটি ৪৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে ফোনটি কিনলে আরও ২৬,২৫০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে। এছাড়া আছে কিছু ব্যাঙ্ক অফারের সুবিধাও। সেক্ষেত্রে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে আপনি এই স্যামসাং ফোনটি মাত্র ১৮,৭৪৯ টাকায় পাবেন।

 

Samsung Galaxy Z Flip 3-এর স্পেসিফিকেশন

 

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনে আছে ৬.৭ ইঞ্চি পাঞ্চ-হোল ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, যার কভার ডিসপ্লে সাইজ ১.৯ ইঞ্চি। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সুবিধা রয়েছে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য এটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ১০ ওয়াট ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির সাথে ৩,৩০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

 

ফটোগ্রাফির জন্য এই ফোনটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বহন করবে। এটিতে ৫জি (5G) কানেক্টিভিটিও বিদ্যমান।


Discover more from BestMaza

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from BestMaza

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker