Earn money online: শুধুমাত্র অনলাইনে ভিডিও দেখে রোজ আয় হবে 80000 টাকা, এই চাকরি করবেন?

নেটমাধ্যমে ভিডিও দেখেন? প্রতিদিন ৮০,০০০ টাকা আয় করার সুযোগ দিচ্ছে এই কোম্পানি। জেনে নিন খুঁটিনাটি।

Online work: স্থায়ী চাকরির অভাব, মূল্যবৃদ্ধির প্রভাব ইত্যাদি নানা কারণে এখন অধিকাংশ মানুষই অতিরিক্ত উপার্জনের তাগিদে ছুটছেন। টাকার দরকার আমার-আপনার সবারই, আর তাই বিভিন্ন ধরণের কঠিন বা শ্রমসাধ্য কাজ করতেও অধিকাংশই দুবার ভাবিনা! কিন্তু যদি বাড়ি বসে কার্যত বিনা পরিশ্রমে হাজার হাজার টাকা রোজগারের সুযোগ থাকে, তাহলে কেমন হয়? অবাক হবেননা, কারণ ইন্টারনেট নির্ভর এই সময়ে এমনটা কোনো অসম্ভব ব্যাপার নয়। এমনিতে সাম্প্রতিক বছরগুলিতে অনেকেই কন্টেন্ট ক্রিয়েটিং, ব্লগিং ইত্যাদি থেকে মোটা টাকা আয় করছেন; যদিও এইসব কাজে অনেক সময় এবং খাটনির ব্যাপার আছে। তবে সম্প্রতি Ubiquitous নামের এক মার্কেটিং কোম্পানি উপার্জনের একটি সুযোগ নিয়ে এসেছে, যাতে কার্যত বিনা পরিশ্রমে শুধুমাত্র ভিডিও দেখে হাতের মুঠোয় আসবে অনেক টাকা। হ্যাঁ এমনিতে YouTube বা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আমরা সময় কাটানোর জন্য অনেক ভিডিও দেখে থাকি। কিন্তু Ubiquitous এখন এমন ব্যক্তির খোঁজ করছে, যিনি ঘন্টার পর ঘন্টা বসে ভিডিও দেখবেন। এর বদলে সেই ব্যক্তি পাবেন প্রতি ঘন্টায় ১০০ ডলার (অর্থাৎ প্রায় ৮,২৯০ টাকা)।

 

ঘন্টায় ৮ হাজার টাকার আয়ের সুযোগ, তাও শুধু ভিডিও দেখে

 

ইউবিকুইটাস ইনফ্লুয়েন্সার মার্কেটিং কোম্পানির বিজ্ঞাপন অনুযায়ী, তারা যে ব্যক্তিকে কাজে নিয়োগ করবে তাকে দিনে মোট ১০ ঘণ্টা ধরে টিকটক (TikTok)-এ ভিডিও দেখতে হবে। আর এর জন্য প্রতি ঘন্টায় ১০০ ডলার হিসেবে তিনি একদিনে বেতন পাবেন ৮০,০০০ টাকার কাছাকাছি। নিঃসন্দেহে এটি রাতারাতি বড়লোক হওয়ার এক দারুণ সুযোগ! কিন্তু এমনটা কীভাবে সম্ভব?

 

আসলে এই সংস্থাটি নেটমাধ্যমে নতুন কী কী ট্রেন্ড চলছে, কোন ভিডিওকে কতটা আকর্ষণীয় করে তোলা যায় ইত্যাদি বিষয়ে সমীক্ষা করতে চায়। এক্ষেত্রে ভিডিও দেখার এই কাজ ইউবিকুইটাসের সেই সমীক্ষা কার্যকর করে তুলবে, আর এই কাজে নিযুক্ত ব্যক্তিকে দৈহিক পরিশ্রম না করলেও মাথা কাটাতে হবে।

 

কীভাবে Ubiquitous-এর ভিডিও দেখার কাজটি পাবেন?

 

ইউবিকুইটাসের ভিডিও দেখার ‘চাকরি’-তে আবেদন করার জন্য আপনাকে আগে ইউবিকুইটাসের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে হবে এবং তারপর ইউবিকুইটাসের নিজস্ব ওয়েবসাইট থেকে প্রয়োজনীয় একটি আবেদনপত্র পূরণ করতে হবে। মনে রাখবেন, এই কাজে আবেদনের জন্য বয়স ১৮ বছরের উপরে হতে হবে, থাকতে হবে নিজস্ব টিকটক অ্যাকাউন্ট। আর আগামী ৩১শে মে মানে মাসের শেষ দিন অবধি কাজটির আবেদন করা যাবে।

 

বি:দ্র: ভারতে TikTok ব্যান হয়েছে বছর তিনেক আগে। তাই এই উল্লিখিত কাজে চাইলেও যে সবাই আবেদন করতে পারবেন তা নয়। এক্ষেত্রে যেখানে এই প্ল্যাটফর্মটি নিষিদ্ধ নয়, সেসব জায়গায় বসবাস করলে বা কোনোভাবে অ্যাপটি অ্যাক্সেস করতে পারলেই ভাবনা নেই!


Discover more from BestMaza

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from BestMaza

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker