BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Vivo V23 সিরিজ ভারতে 5 জানুয়ারি লঞ্চ হবে, Vivo V23 এবং Vivo V23 Pro ডুয়াল সেলফি ক্যামেরা সহ

Spread the love

শুভ নববর্ষ হতে চলেছে ভিভো কোম্পানি এবং ভিভো মোবাইলের ভক্তদের জন্য। কোম্পানি ভারতীয় বাজারে তার পণ্যের পোর্টফোলিও বাড়াতে চলেছে এবং এটি Vivo V23 সিরিজ দিয়ে শুরু করবে। সম্প্রতি, ভিডিও টিজারের মাধ্যমে এই সিরিজের ভারত লঞ্চ সম্পর্কে তথ্য প্রকাশ করা হয়েছিল, যেখানে এখন এটিও প্রকাশ করা হয়েছে যে Vivo V23 সিরিজ ভারতে 5 জানুয়ারী উপস্থাপিত হবে। এই সিরিজের অধীনে Vivo V23 এবং Vivo V23 Pro স্মার্টফোন লঞ্চ হবে।

Vivo V23 সিরিজ ভারত লঞ্চ

Vivo কোম্পানি ভারতে ‘V23’ সিরিজ লঞ্চের মাধ্যমে নতুন বছর 2022 শুরু করতে চলেছে। কোম্পানি 5ই জানুয়ারী এই সিরিজের পর্দা তুলবে এবং Vivo V23 সিরিজের নতুন স্মার্টফোন ভারতীয় বাজারে লঞ্চ হবে। ডুয়াল সেলফি ক্যামেরার শক্তিতে সজ্জিত, এই সিরিজে দুটি ফোন অন্তর্ভুক্ত থাকবে যা Vivo V23 এবং Vivo V23 Pro নামে বিক্রির জন্য উপলব্ধ হবে৷ এই সিরিজের প্রোডাক্ট পেজটিও শপিং সাইট ফ্লিপকার্টে লাইভ করা হয়েছে এবং ফোন দুটির স্পেসিফিকেশন, দাম এবং বিক্রির জন্য অপেক্ষা করতে হবে 5 জানুয়ারি পর্যন্ত।

 

Vivo V23 Pro স্পেসিফিকেশন

Vivo V23 Pro স্মার্টফোনটি চীনে সম্প্রতি লঞ্চ হওয়া Vivo S12 Pro-এর ভারতীয় সংস্করণ হতে পারে বলে আশা করা হচ্ছে। এই ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, এটি 6.56-ইঞ্চি AMOLED ডিসপ্লে সমর্থন করে যা 90Hz রিফ্রেশ রেট এবং 240Hz পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট এ কাজ করে। Android 11 ভিত্তিক OriginOS Ocean-এর সাথে, এই ফোনটি 3.0GHz ক্লক স্পিড এবং 6nm ফ্যাব্রিকেশনে নির্মিত MediaTek Dimensity 1200 চিপসেট সহ একটি অক্টা-কোর প্রসেসরে চলে।

ফটোগ্রাফির জন্য, ফোনের ফ্রন্ট প্যানেলে একটি ডুয়াল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে, যেখানে f/2.0 অ্যাপারচার সহ একটি 50 মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার প্রাইমারি সেন্সর এবং f/2.28 অ্যাপারচার সহ একটি 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স রয়েছে। একইভাবে, F/1.88 অ্যাপারচার সহ 108 মেগাপিক্সেল আল্ট্রা হাই ডেফিনিশন প্রাইমারি সেন্সর, F/2.2 অ্যাপারচার সহ 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ব্যাক প্যানেলে 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স দেওয়া হয়েছে। এখানে উল্লেখ্য যে Vivo V23 সিরিজে 64MP রিয়ার ক্যামেরা প্রকাশ করা হয়েছে।

চাইনিজ ভাষায়, এই ফোনটি 8 GB RAM এবং 12 GB RAM মেমরিতে লঞ্চ করা হয়েছে, যা 128 GB অভ্যন্তরীণ স্টোরেজ এবং 256 GB অভ্যন্তরীণ স্টোরেজ সমর্থন করে। গ্রাফিক্সের জন্য এই ফোনে রয়েছে ARM G77 GPU। এই মোবাইল ফোনটি 4G এর পাশাপাশি 5G সমর্থন করে। বেসিক কানেক্টিভিটি ফিচার সহ নিরাপত্তার জন্য, এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকলেও, এই Vivo ফোন ফেস আনলক ফিচারও সমর্থন করে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনে একটি 4,300 mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 44W দ্রুত চার্জিং প্রযুক্তি দিয়ে সজ্জিত।

%d bloggers like this: