BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

স্যামসাং গ্যালাক্সি A13 5G ফোন 50MP ক্যামেরা এবং 5,000mAh ব্যাটারি সহ কম বাজেটে আসছে

Spread the love

কিছুদিন আগে স্যামসাং সম্পর্কে খবর বের হয়েছিল যে কোম্পানি একটি সস্তা 5G ফোনে কাজ করছে যা স্যামসাং গ্যালাক্সি এ 13 নামে প্রযুক্তি বাজারে আনা হবে। যদিও কোম্পানি এই গ্যালাক্সি ফোন সম্পর্কিত কোন তথ্য এখনো দেয়নি, কিন্তু একটি নতুন রিপোর্টে স্যামসাং গ্যালাক্সি এ 13 এর স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে। নতুন আপডেটে জানা গেছে যে স্যামসাং গ্যালাক্সি এ 13 5 জি ফোন 50 এমপি ক্যামেরা এবং 5,000 এমএএইচ ব্যাটারি সমর্থন করবে।

স্যামসাং গ্যালাক্সি এ 13 5 জি ফোন সম্পর্কিত এই খবরটি বিদেশি ওয়েবসাইট গ্যালাক্সি ক্লাবের মাধ্যমে সামনে এসেছে। ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী, এই স্যামসাং ফোনটি মডেল নম্বর SM-A136B দিয়ে বাজারে আনা হবে। এই প্রতিবেদনে ফোনের ক্যামেরা সেগমেন্ট এবং ব্যাটারি সম্পর্কে তথ্য প্রকাশ করা হয়েছে। বলা হয়েছে যে গ্যালাক্সি এ 13 5 জি ফোনটি 5,000 এমএএইচ ব্যাটারি দিয়ে সজ্জিত করে বাজারে আনা হবে। তবে রিপোর্টে দ্রুত চার্জিং প্রযুক্তি উল্লেখ করা হয়নি।

ফটোগ্রাফি সেগমেন্টের কথা বললে, রিপোর্ট অনুযায়ী, কোম্পানির নিজস্ব স্যামসাং ISOCELL JN1 সেন্সর দেওয়া হবে Samsung Galaxy A13 5G তে। এই ক্যামেরা সেটআপটিতে কয়টি সেন্সর থাকবে সে সম্পর্কে তথ্য স্পষ্ট নয়, তবে রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ 13 এর প্রাথমিক রিয়ার ক্যামেরা সেন্সর 50 মেগাপিক্সেল হবে। এটি লক্ষণীয় যে একই ক্যামেরা সেন্সরটি রেডমি 10 স্মার্টফোনেও দেখা গিয়েছিল।

স্যামসাং গ্যালাক্সি এ 12
বাজারে পাওয়া স্যামসাং গ্যালাক্সি এ 12 সম্পর্কে বললে, এই ফোন 6.5 ইঞ্চি এইচডি + ইনফিনিটি ‘ভি’ ডিসপ্লে সমর্থন করে। এই স্মার্টফোনটি কোম্পানির নিজস্ব Exynos 850 চিপসেটে চলে। বাজারে এই ফোনটি 6 জিবি র RAM্যাম মেমোরিতে পাওয়া যায়, যা 128 জিবি ইন্টারনাল স্টোরেজ সমর্থন করে। একই সাথে, পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,000 mAh ব্যাটারি রয়েছে।

ফটোগ্রাফির জন্য, স্যামসাং গ্যালাক্সি এ 12 এ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনের পিছনের প্যানেলে ফ্ল্যাশলাইট সহ একটি 48-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে, এই 5-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স ছাড়াও, 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সরও রয়েছে। একই সময়ে, এই ফোনটি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সমর্থন করে।

%d bloggers like this: