BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Nokia অক্টোবর নোকিয়া একটি বিগ ব্যাং করবে, এই নতুন ডিভাইসগুলি Nokia G50 5G ফোনের সাথে আসতে পারে

Spread the love

নোকিয়া সম্প্রতি তার দুটি স্বল্পমূল্যের সস্তা স্মার্টফোন নকিয়া জি 10 এবং নোকিয়া সি 01 প্লাস ভারতীয় বাজারে বিক্রয়ের জন্য উপলব্ধ করেছে। নোকিয়া G50 5G স্মার্টফোন, যা গত কয়েকদিন ধরে ফাঁস হয়ে আসছে, খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে। নোকিয়া ব্র্যান্ডের মালিকানাধীন টেক কোম্পানি এইচএমডি গ্লোবাল October অক্টোবর একটি বৈশ্বিক ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে এবং এই দিনে নকিয়া জি ৫০ এর সাথে নোকিয়া টি ২০ অ্যান্ড্রয়েড ট্যাবলেটও লঞ্চ করা যেতে পারে।

এইচএমডি গ্লোবালের এই লঞ্চ ইভেন্টটি অনুষ্ঠিত হবে 6 অক্টোবর। যদিও কোম্পানি এখনও এই তারিখ ছাড়া এই লঞ্চ ইভেন্টের অন্য কোন বিবরণ দেয়নি, কিন্তু বিশ্বাস করা হয় যে এই দিনে স্ক্রিনটি নোকিয়া ব্র্যান্ডের নতুন স্মার্টফোন এবং ট্যাবলেট ডিভাইস থেকে উন্মোচন করা হবে, যার মধ্যে থাকবে Nokia G50 5G এবং নোকিয়া টি ২০ ট্যাব। যদিও এটাও আলোচনা করা হয়েছে যে 6 অক্টোবর, নতুন নোকিয়া ফিচার ফোনটি প্রযুক্তি বাজারেও নক করতে পারে।

এটি Nokia G50 5G এর স্পেসিফিকেশন হতে পারে
প্রকাশিত ফাঁস এবং মিডিয়া রিপোর্ট অনুসারে, নোকিয়া জি 50 5 জি ফোনটি 6.82 ইঞ্চি ফুলএইচডি + ওয়াটারড্রপ নচ ডিসপ্লেতে 720 x 1640 পিক্সেল রেজোলিউশনে লঞ্চ করা হবে, যা একটি আইপিএস প্যানেলে নির্মিত। অন্যান্য নোকিয়া স্মার্টফোনের মতো এই মোবাইল ফোনটিও স্টক অ্যান্ড্রয়েডে চালু হবে যেখানে প্রক্রিয়াকরণের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগন 480 চিপসেট দেওয়া যাবে।

 

ফটোগ্রাফির জন্য, নোকিয়া জি 50 5 জি তে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে, যেখানে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর 5 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স এবং 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সরও দেখা যাবে। একইভাবে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে।

নোকিয়া G50 5G ফোনের 4 জিবি র RAM্যাম ভেরিয়েন্ট লিকের মধ্যে প্রকাশ করা হয়েছে, যাতে 128 জিবি ইন্টারনাল স্টোরেজ বলা হয়েছে। যদিও এটাও স্পষ্ট যে এই ফোন বাজারে একাধিক মডেল আনা হবে। 3.5mm জ্যাক এবং বেসিক কানেক্টিভিটি ফিচারের পাশাপাশি পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে 4,850 mAh ব্যাটারি দেখা যাবে।

%d bloggers like this: