BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

iQOO স্যামসাং থেকে এক ধাপ এগিয়ে, 27 সেপ্টেম্বর শক্তিশালী 5G ফোন iQOO Z5 নিয়ে আসছে

Spread the love

আমরা আজ iQOO সম্পর্কিত একটি বড় খবর প্রকাশ করেছি যে এই প্রযুক্তি ব্র্যান্ডটি এই মাসে তার ‘iQ Z5’ সিরিজ ভারতে নিয়ে আসবে। একই সময়ে, এখন কোম্পানি আনুষ্ঠানিকভাবে তার লঞ্চের তারিখ প্রকাশ করেছে। কোম্পানি জানিয়েছে যে 27 সেপ্টেম্বর, ভারতে আইকিউ জেড 5 সিরিজ চালু হবে। যদিও কোম্পানি এই সিরিজে যোগদানকারী মোবাইল ফোনের নাম প্রকাশ করেনি, কিন্তু বিশ্বাস করা হয় যে iQOO Z5 এবং iQOO Z5 Pro স্মার্টফোন সিরিজের অধীনে লঞ্চ করা যেতে পারে।

লঞ্চের ঘোষণা দিয়ে আইকিউ ইন্ডিয়া বলেছে যে আইকিউও জেড 5 5 জি ফোন আসন্ন 27 সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে। এই লঞ্চ ইভেন্টটি 27 সেপ্টেম্বর দুপুর 12 টায় শুরু হবে যা অনলাইন প্ল্যাটফর্মে পরিচালিত হবে। আসুন আমরা জানি যে শপিং সাইট অ্যামাজন ইন্ডিয়ায় iQOO Z5 এর জন্য একটি প্রোডাক্ট পেজও তৈরি করা হয়েছে, যা স্পষ্ট করে দেয় যে iQOO Z5 এই ই-কমার্স সাইটে বিক্রয়ের জন্য পাওয়া যাবে।

5g শক্তি
IQOO Z5 5G সম্পর্কে বলা হয়েছে যে এই মোবাইল ফোনটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন 778G চিপসেট দিয়ে সজ্জিত করে বাজারে আনা হবে। এই প্রসেসরটি ডুয়াল ব্যান্ড 5G সমর্থন করে, যার সাথে 4G LTE পরিষেবাও ব্যবহার করা যেতে পারে। IQ Z5 5G অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেমে চালু হবে। আশা করা হচ্ছে যে এই মোবাইল ফোনটি 8 জিবি র RAM্যাম মেমোরি সহ ভারতীয় বাজারে প্রবেশ করবে যা এলপিডিডিআর 5 র RAM্যাম এবং ইউএফএস 3.1 স্টোরেজ প্রযুক্তি সমর্থন করবে।

এই স্পেসিফিকেশন হতে পারে
এখন পর্যন্ত ফাঁস হওয়া লিকগুলির কথা বললে, iQOO Z5 5G 6.58-ইঞ্চির ফুলএইচডি + এলসিডি ডিসপ্লেতে চালু করা যেতে পারে যা 120Hz রিফ্রেশ রেটের পাশাপাশি 240Hz টাচ স্যাম্পলিং রেট সমর্থন করবে। আলোচনা করা হয়েছে যে এই মোবাইল ফোনটি 4,400 mAh ব্যাটারি সমর্থন করবে, যার মধ্যে 55W বা 65W দ্রুত চার্জিং প্রযুক্তি দেখা যাবে।

IQ Z5 তে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে বলে জানা গেছে। লিকস অনুসারে, এই ক্যামেরা সেটআপটিতে 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে। একইভাবে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য iQOO Z5 5G তে 16-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা প্রকাশ করা হয়েছে। ফোনের সুনির্দিষ্ট বৈশিষ্ট্যের জন্য আপনাকে 27 সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। এখানে বলে রাখি যে iQOO Z5 5G এর এক দিন পর অর্থাৎ 28 সেপ্টেম্বর, Samsung Galaxy M52 5G ফোনটিও ভারতে লঞ্চ হচ্ছে।

%d bloggers like this: