BrandsView All

Show More Brands
December 1, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

শীতে উত্তাপ বাড়িয়ে Infinix Hot 20 5G সিরিজ 1 ডিসেম্বর ভারতে আসছে, ফিচার দেখে নিন

Spread the love

প্রখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স (Infinix) গত মাসে বিশ্বের বিভিন্ন বাজারে তাদের নতুন Hot 20 সিরিজের হ্যান্ডসেটগুলি লঞ্চ করেছে। এই লাইনআপে Hot 20 Play, Hot 20i, Hot 20, Hot 20S এবং Hot 20 5G-এই মডেলগুলি এসেছে। শোনা যাচ্ছিল সংস্থাটি খুব শীঘ্রই ভারতের বাজারেও এই সিরিজের ডিভাইসগুলি লঞ্চ করবে। এমনকি সংস্থাটি এদেশে Infinix Hot 20 সিরিজের আগমনের জন্য একাধিক টিজারও প্রকাশ করেছে। তবে, এবার অবশেষে ব্র্যান্ডের তরফে এই লাইনআপের ভারত লঞ্চের তারিখটি নিশ্চিত করা হয়েছে। তবে, ইনফিনিক্স অবশ্য সিরিজে অন্তর্ভুক্ত হ্যান্ডসেটগুলির মধ্যে কেবল কয়েকটি ভারতে আনবে। চলুন তাহলে এবিষয়ে যা যা তথ্য এখনও পর্যন্ত সামনে এসেছে, সেগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

 

ভারতে আসছে Infinix Hot 20 সিরিজ

 

ইনফিনিক্স সম্প্রতি টুইটারে আসন্ন ইনফিনিক্স হট ২০ সিরিজের ভারত লঞ্চের তারিখ ঘোষণা করেছে। কোম্পানির অফিসিয়াল টুইট অনুসারে, সিরিজটি এদেশে ১ ডিসেম্বর আত্মপ্রকাশ করবে। এটি জনপ্রিয় ভারতীয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ কেনার জন্য উপলব্ধ হবে। তবে আসন্ন লাইনআপে কোন কোন মডেলগুলি অন্তর্ভুক্ত করা হবে তা স্পষ্ট নয়। জানিয়ে রাখি, কোম্পানির সাম্প্রতিক টুইটগুলিতে হ্যাশট্যাগ ‘শুদ্ধ৫জি’ ব্যবহার করা হয়েছে, যা ইঙ্গিত করে যে, ইনফিনিক্স ভারতে হট ২০ ৫জি মডেলটি লঞ্চ করবে। এছাড়াও, কোম্পানিটি এদেশে হট ২০ প্লে স্মার্টফোনটিও উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে।

 

স্পেসিফিকেশনের ক্ষেত্রে, সম্প্রতি উন্মোচিত ইনফিনিক্স হট ২০ ৫জি-তে ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০.৬ (XOS 10.6) কাস্টম স্কিনে রান করে।

 

ফটোগ্রাফির জন্য, Infinix Hot 20 5G-এর ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ প্রাইমারি সেন্সর এবং একটি ডেপ্থ সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে৷ সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেন্সর বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Hot 20 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

 

অন্যদিকে, ইনফিনিক্স হট ২০ প্লে সম্পর্কে বললে, এতে একটি মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর রয়েছে এবং এটি বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। সেলফি এবং ভিডিও কলের জন্য, স্মার্টফোনটিতে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান।

%d bloggers like this: