BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

গুগল ভাঁজযোগ্য স্মার্টফোন পিক্সেল ফোল্ড আনার প্রস্তুতি নিচ্ছে, জেনে নিন কখন এটি চালু হবে

Spread the love

গুগলের ভাঁজযোগ্য পিক্সেল স্মার্টফোনটি বহুদিন ধরেই অপেক্ষায় ছিল। গুগল সম্পর্কে দীর্ঘদিন ধরে বলা হচ্ছে যে কোম্পানি একটি ভাঁজযোগ্য স্মার্টফোনে কাজ করছে। জনপ্রিয় টিপস্টার ইভান ব্লাস এক টুইটে জানিয়েছেন যে, গুগলের ফোল্ডেবল পিক্সেল স্মার্টফোন এই বছরের শেষ নাগাদ লঞ্চ হতে পারে। তিনি আরও বলেন, পিক্সেল of -এর লঞ্চ ইভেন্টে গুগলের ভাঁজযোগ্য স্মার্টফোনের ঝলক দেখা যাবে। আসুন আমরা জানি যে কোম্পানি অক্টোবর মাসে পিক্সেল 6 লঞ্চ করতে পারে। গুগল ফোল্ডেবল পিক্সেলের কোডনাম পাসপোর্ট কিন্তু খুচরা নাম কি হবে তা এখনও জানা যায়নি।

ইভান ব্লাস বলেছিলেন যে গুগল গত দুই বছর ধরে তার ভাঁজযোগ্য পিক্সেল স্মার্টফোনে কাজ করছে। বর্তমানে, গুগলের ফোল্ডেবল ফোনের লঞ্চের তারিখ সম্পর্কে কোন তথ্য নেই, তবে ইভান ব্লাস ডিসপ্লে সাপ্লাই চেইন কনসালটেন্ট ডেভিড নারানজো নিশ্চিত করেছেন। ডেভিড বলেছেন যে গুগলের পিক্সেল ফোল্ড স্মার্টফোনটি 2021 এর চতুর্থ প্রান্তিকে চালু হতে পারে। গুগলের ভাঁজযোগ্য ফোনে স্যামসাংয়ের এলটিপিও ওএলইডি প্যানেল দেওয়া যেতে পারে।

স্যামসাং আল্ট্রা-পাতলা গ্লাস অফার করছে
খবর অনুযায়ী, গুগলের ভাঁজযোগ্য ফোনের জন্য স্যামসাং আল্ট্রা-থিন গ্লাস (ইউটিজি) সরবরাহ করছে। এর সাথে এটাও বলা হচ্ছে যে গুগলের পিক্সেল ফোল্ড ফোনে ডিসপ্লে ক্যামেরা দেওয়া যাবে। কিছুদিন আগে, পিক্সেল ফোল্ডের স্কিম্যাটিক ফাঁস হয়েছিল, যা এর নকশা সম্পর্কে কিছু তথ্য দেয়। ব্লুপ্রিন্ট দেখায় যে এটি স্যামসাংয়ের গ্যালাক্সি ফোল্ডের অনুরূপ নকশা থাকবে, যার কেন্দ্রে কেন্দ্র থাকবে। ইলেক রিপোর্টে দাবি করা হয়েছে যে পিক্সেল ফোল্ডের ডিসপ্লে 7.6-ইঞ্চি হতে পারে যখন খুলে যাবে।

বছরের শেষের দিকে চালু হতে পারে
এই বছরের শুরুর দিকে, টিপস্টার জন প্রসেস জানিয়েছিলেন যে গুগল আজকাল পিক্সেল ফোল্ডে কাজ করছে। এটি পরে বিশ্লেষক রস ইয়াংও নিশ্চিত করেছেন। এর আগে রস ইয়ং বলেছিলেন যে অনেক নতুন কোম্পানি গুগল সহ ভাঁজযোগ্য ফোন চালু করবে। তার মতে, গুগলের ফোল্ডল্যাব ফোন 2021 এর চতুর্থ প্রান্তিকে চালু করা হবে। এটাই দাবি ইভান ব্লাস এখন করছেন।

2019 সালে প্রোটোটাইপ প্রস্তুত
গুগল পিক্সেল স্মার্টফোনে কাজ করছে কিনা তা নিয়ে এখনও কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। যাইহোক, 2019 সালে, গুগলের প্রোডাক্ট ম্যানেজমেন্টের ভিপি, মারিও কুইর্জ, ফোল্ডেবল ফোন সম্পর্কে একটি প্রশ্নের জবাবে সিনেটের সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে গুগল প্রযুক্তির প্রোটোটাইপ করেছে। পরে 9to5Google একটি রিপোর্টে বলেছে যে গুগলের ভাঁজযোগ্য ফোনের কোডনাম হল পাসপোর্ট।

%d bloggers like this: