BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

ফিচারে কমতি নেই, ZTE Blade V40 Pro লঞ্চ হল শক্তিশালী ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে

Spread the love

গত মার্চ মাসে স্পেনের বার্সেলোনায় আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২২ (MWC 2022)-এর মঞ্চে জেডটিই তাদের নতুন ZTE Blade V40 সিরিজের স্মার্টফোনগুলি উন্মোচন করে। এই লাইনআপের অধীনে ZTE Blade V40 5G, ZTE Blade V40, ZTE Blade V40 Pro এবং ZTE Blade V40 Vita- এই চারটি স্মার্টফোন বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করেছিল। এখন আবার এই মডেলগুলির মধ্যে, সংস্থাটি মেক্সিকোর বাজারে ZTE Blade 40 Pro ফোনটি লঞ্চ করেছে। এই ডিভাইসটি অ্যামোলেড ডিসপ্লে ও UNISOC T618 চিপসেট সহ এসেছে। আবার এতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,১০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আসুন মেক্সিকোয় ZTE Blade 40 Pro-এর দাম এবং এর সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

জেডটিই ব্লেড ভি৪০ প্রো-এর মূল্য এবং লভ্যতা (ZTE Blade V40 Pro Price and Availability )

মেক্সিকোতে জেডটিই ব্লেড ভি৪০ প্রো-এর একমাত্র ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ৩৬৫ ডলার (প্রায় ২৯,০০০ টাকা)। ফোনটি গ্রীন এবং অরোরা কালার অপশনে বাজারে এসেছে এবং এটি টেলসেল (telcel.com) রিটেইলার সাইট থেকে কেনা যাবে।

জেডটিই ব্লেড ভি৪০ প্রো-এর স্পেসিফিকেশন এবং ফিচার (ZTE Blade V40 Pro Specifications and Features)

প্রথমেই আসা যাক ডিজাইনের প্রসঙ্গে, জেডটিই ব্লেড ভি৪০ প্রো-এ একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল সহ কার্ভড ব্যাক প্যানেল দেখতে পাওয়া যায়।ডিভাইসটিতে কার্ভড প্রান্ত রয়েছে এবং ফোনের ডান ধারে এর ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি অবস্থিত। আর নিরাপত্তার জন্য, হ্যান্ডসেটের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি পাওয়ার বাটন এম্বেড করা হয়েছে।

জেডটিই ব্লেড ভি৪০ প্রো ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ এসেছে। এই প্যানেলের ওপরে ও দুই ধারে সরু বেজেল দেখা গেলেও, এর নিম্নাংশের বেজেলটি অপেক্ষাকৃত পুরু। এছাড়া সেলফি ক্যামেরার জন্য, এই ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করছে। ডিভাইসটি ইউনিসক টি৬১৮ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৫২ এমপি২ (Mali G52 MP2) জিপিইউ-টি যুক্ত রয়েছে। এতে ৬ জিবি র‍্যাম (অতিরিক্ত ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম) এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য, ZTE Blade V40 Pro-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আবার ফোনের সামনে এআই (AI) বিউটি ফিল্টার সহ ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, ZTE Blade V40 Pro ৫,১০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, এতে ৪জি এলটিই সংযোগ, ওয়াইফাই, ব্লুটুথ এবং একটি ইউএসবি-সি পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে।

%d bloggers like this: