BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

দাম মাত্র ৭ হাজার টাকা, ৬৪ জিবি মেমোরি সহ লঞ্চ হল ZTE Blade A52

Spread the love

জেডটিই সম্প্রতি তাদের A-সিরিজের অধীনে একাধিক হ্যান্ডসেট বাজারে লঞ্চ করেছে। তার মধ্যে ZTE Blade A72 4G এবং Blade A72 5G মডেলগুলির উন্মোচনের পাশাপাশি মালয়েশিয়ার মার্কেটে ZTE Blade A52 স্মার্টফোনটিও নিয়ে এসেছে সংস্থা। এই নতুন এন্ট্রি-লেভেল জেডটিই ডিভাইসটি এলসিডি ডিসপ্লে, একটি Unisoc প্রসেসর এবং একটি বড় ব্যাটারির সাথে এসেছে। আবার এতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬৪ জিবি বিল্ট-ইন স্টোরেজ। চলুন ZTE Blade A52-এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

 

জেডটিই ব্লেড এ৫২-এর মূল্য এবং লভ্যতা (ZTE Blade A52 Price and Availability)

মালয়েশিয়ার বাজারে জেডটিই ব্লেড এ৫২-এর একক ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৩৯৯ রিঙ্গিত (প্রায় ৭,০৫০ টাকা)। আগ্রহী ক্রেতারা এই এন্ট্রি লেভেল হ্যান্ডসেটটি স্পেস গ্রে এবং সিল্ক গোল্ড- এই দুই কালার অপশনে বেছে নিতে পারবেন।

জেডটিই ব্লেড এ৫২-এর স্পেসিফিকেশন এবং ফিচার (ZTE Blade A52 Specifications and Features)

 

জেডটিই ব্লেড এ৫২ ফোনে ৬.৫২ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যা টিয়ারড্রপ নচ ডিজাইনের সাথে এসেছে। এই ডিসপ্লেটি ৭২০ x ১,৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি ইউনিসক এস সি৯৮৬৩এ (Unisoc SC9863A) চিপসেট দ্বারা চালিত। জেডটিই ব্লেড এ৫২-এ ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, ZTE Blade A52 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট রয়েছে, যা ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো স্ন্যাপার এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত। সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Blade A52-এ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা শুধুমাত্র ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, হ্যান্ডসেটটির অন্যান্য ফিচারগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে- ডুয়েল সিম সাপোর্ট, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, মাইক্রোএসডি কার্ড স্লট, একটি মাইক্রো ইউএসবি পোর্ট এবং ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক৷ সবশেষে নিরপত্তার জন্য, এতে একটি রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে।

%d bloggers like this: