BrandsView All

Show More Brands
September 25, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

হার্ট রেট থেকে স্লিপ ট্র্যাকিং, নয়া Xiaomi Watch S1 Pro স্মার্টওয়াচ আপনার স্বাস্থ্যের খেয়াল‌ রাখতে লঞ্চ হল

Spread the love

চীনে আত্মপ্রকাশ করল Xiaomi Watch S1 Pro স্মার্টওয়াচ। নতুন এই স্মার্টওয়াচটি গত ডিসেম্বরে লঞ্চ হওয়া Xiaomi Watch S1 স্মার্টওয়াচের উত্তরসূরী। গোলাকৃতি ডায়ালের এই ঘড়িটিতে একাধিক হেলথ ফিচারসহ ১০০টি স্পোর্টস মোড উপলব্ধ। সংস্থার মতে, একবার চার্জে এটি ১৫ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Xiaomi Watch S1 Pro স্মার্টওয়াচের দাম এবং ফিচার সংক্রান্ত বিভিন্ন খুঁটিনাটি তথ্য।

Xiaomi Watch S1 Pro স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

Advertisements

দেশীয় বাজারে শাওমি ওয়াচ এস১ প্রো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৭০০ টাকা)। ভিক্ট্রন, স্টেনলেস স্টিল এবং লেদার স্ট্র্যাপ এই তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টওয়াচ। তবে বর্তমানে এটি কেবল মাত্র চীনের বাজারে উপলব্ধ।

Xiaomi Watch S1 Pro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত শাওমি ওয়াচ এস১ প্রো স্মার্টওয়াচ ৪৬ এমএম গোলাকৃতির ডায়ালের সাথে এসেছে এবং এর বডি স্টেনলেস স্টিলের তৈরি। তাছাড়া এর ডায়ালের ডান ধারে ডিজিটাল ক্রাউন বটন বর্তমান। এমনকি এতে রয়েছে ১.৪৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ৪৮০x৪৮০ পিক্সেল রেজোলিউশন এবং ৬০০ নিট উজ্জলতা অফার করবে।

অন্যদিকে হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে থাকবে ২৪ ঘন্টা হার্ট রেট মনিটর এবং SpO2 সেন্সর। তাছাড়া ওয়্যারেবলটি স্লিপ প্যাটার্ন, স্ট্রেস লেভেল এবং স্কিন টেম্পারেচার ট্র্যাক করতে পারবে। শুধু তাই নয়, এতে ১০০ টিরও বেশী ওয়ার্কআউট মোড উপলব্ধ। উপরন্তু এর বিল্ট- ইন জিপিএস সাইক্লিং, রানিং সহ বিভিন্ন আউটডোর অ্যাক্টিভিটি রেকর্ড রাখতে সক্ষম। তবে এর জন্য কোনো স্মার্টফোনের প্রয়োজন হবে না।

এছাড়া স্মার্টওয়াচটি ১২ এনএম প্রসেসর দ্বারা চালিত। যা আল্ট্রা লং ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এমনকি স্মার্টওয়াচটি থার্ড পার্টি অ্যাপ্লিকেশন সাপোর্ট করবে এবং এতে এমআইইউআই রান করবে। তাছাড়া এতে রয়েছে মিউজিক প্লেব্যাক, শাওমি টেলিভিশন কন্ট্রোল, ফ্লাশলাইট ইত্যাদি বিভিন্ন রকমের উন্নততর ফিচার। তদুপরি দ্রুত কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০, সাথে থাকছে এনএফসি সাপোর্ট।

Xiaomi Watch S1 Pro স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ৫০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১৫ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জলের ৫ মিটার গভীর পর্যন্ত ঘড়িটি সুরক্ষিত থাকবে।

%d bloggers like this: