BrandsView All

Show More Brands
December 3, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

মুখে বললেই চলবে ফ্যান, Xiaomi Smart Standing Fan 2 লঞ্চ হল ১০ হাজার টাকার কমে

Spread the love

শাওমি আজ, ১১ জুলাই ভারতের বাজারে লঞ্চ করল তাদের নতুন Xiaomi Smart Standing Fan 2। সংস্থার এই লেটেস্ট কানেক্টেড হোম অ্যাপ্লায়েন্সটি একটি সাইলেন্ট বিএলডিসি (BLDC) ইনভার্টার মোটর এবং ৭+৫ ডানার আকৃতির ব্লেড দ্বারা সজ্জিত। ভারতে এই স্ট্যান্ড ফ্যানটির মূল্য ১০,০০০ টাকারও কম এবং এটি বর্তমানে শাওমির অফিসিয়াল ওয়েবসাইটে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ রয়েছে। শাওমির নতুন স্মার্ট ফ্যানটি একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে এবং এটি ভয়েস কমান্ডের সাপোর্টও অফার করবে। সংস্থার দাবি, Xiaomi Smart Standing Fan 2-এ ১০০ অবধি স্পিড লেভেল এবং ত্রিমাত্রিক বায়ু প্রবাহ পাওয়া যাবে। চলুন এই নতুন স্ট্যান্ডিং ফ্যানটির দাম ও বৈশিষ্ট্য দেখে নেওয়া যাক।

শাওমি স্মার্ট স্ট্যান্ডিং ফ্যান ২- এর মূল্য ও লভ্যতা (Xiaomi Smart Standing Fan 2 Price and Availability)

ভারতে শাওমি স্মার্ট স্ট্যান্ডিং ফ্যান ২-এর দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। এটি হোয়াইট কালার অপশনে পাওয়া যাবে এবং আগ্রহী ক্রেতারা বর্তমানে এটি কোম্পানির ওয়েবসাইট থেকে প্রি-অর্ডার করতে পারবেন। শাওমি জানিয়েছে যে, স্মার্ট স্ট্যান্ডিং ফ্যান ২ শুরুতে মাত্র ৫,৯৯৯ টাকার লঞ্চ মূল্যে কেনা যাবে এবং আগামী ১৯ জুলাই থেকে ফ্যানটির ডেলিভারি শুরু হবে।

শাওমি স্মার্ট স্ট্যান্ডিং ফ্যান ২- এর ফিচার (Xiaomi Smart Standing Fan 2 Features)

নতুন শাওমি স্মার্ট স্ট্যান্ডিং ফ্যান ২ পাখাটি ৭+৫ ডানার আকৃতির ব্লেড এবং ডুয়েল ব্লেড ডিজাইন সহ একটি সাইলেন্ট বিএলডিসি (BLDC) ইনভার্টার মোটরের সাথে এসেছে। সংস্থা দাবি করেছে যে, ৭+৫ ডানা-আকৃতির ব্লেডগুলি হাওয়ার গতি বাড়ানোর জন্য ডিজাইন করা হয়েছে। বিএলডিসি কপার-ওয়্যার মোটরটি অ্যালুমিনিয়াম-ওয়্যার মোটরগুলির তুলনায় উচ্চতর দক্ষতা এবং দীর্ঘ জীবনকাল প্রদান করবে বলে দাবি করা হয়েছে। স্মার্ট ফ্যানটি একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে নিয়ন্ত্রণ করা সম্ভব, যা ব্যবহারকারীরা তাদের স্মার্টফোনে ডাউনলোড করতে পারবেন। আবার এটি অ্যালেক্সা (Alexa) এবং গুগল অ্যাসিস্ট্যান্ট (Google Assistant) ব্যবহার করেও নিয়ন্ত্রণ করা যাবে।

এছাড়াও, Xiaomi Smart Standing Fan 2-এ একটি ন্যাচারাল ব্রিজ মোড রয়েছে, যা একটি প্রোপ্রিয়েটারি অ্যালগরিদম ব্যবহার করে প্রাকৃতিক বাতাসের অনিয়মিত পরিবর্তনগুলিকে অনুকরণ করে। শাওমির দাবি, স্মার্ট স্ট্যান্ডিং ফ্যানটি সর্বোচ্চ ৫৫.৮ ডিসেবল (dB) শব্দের মাত্রায় হাওয়ার গতি উৎপন্ন করে। ফ্যানটিতে ১০০টি স্পিড লেভেল রয়েছে, যা অ্যাপ্লিকেশনের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে। এটি ব্যবহারকারীদের ন্যাচারাল ব্রিজ এবং ডিরেক্ট ব্লো মোডের মধ্যে থেকে একটিকে বেছে নেওয়ার অনুমতি দেয়। Xiaomi Smart Standing Fan 2-এ এক্সটেনশন টিউব যোগ করে বা সরিয়ে দিয়ে ব্যবহারকারীরা স্মার্ট ফ্যানের উচ্চতা বাড়াতে কমাতে পারবেন। এই ফ্যানের ওজন ৩ কেজি এবং পরিমাপ ৩৪৩x৩৩০x১০০০ মিলিমিটার।

%d bloggers like this: