BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

ভারতে নতুন হোম সিকিউরিটি ক্যামেরা লঞ্চ করল Xiaomi, সাশ্রয়ী মূল্যে মিলবে দুর্দান্ত ও কার্যকর ফিচার

Spread the love

বাড়ির অভ্যন্তরীণ এবং বহির্বিভাগের উপর সর্বক্ষণ নজর রাখার জন্য এখনকার দিনে অনেকেই হোম সিকিউরিটি ক্যামেরা ব্যবহার করে থাকেন। সারাদিন ধরে বাইরে থাকলে বাড়ি এবং বাড়ির সবাই সুস্থসবল রয়েছে কি না, তা জানতে এই যন্ত্রটি ইউজারদেরকে ব্যাপকভাবে সহায়তা করে। তাছাড়া বাড়ির চারপাশে কোনো অনৈতিক কাজ হচ্ছে কিনা, সেটা দেখার জন্যও এই ক্যামেরা ব্যাপক কার্যকর। সেক্ষেত্রে নিরাপত্তার খাতিরে আপনিও যদি এরকম একটি ডিভাইস কেনার কথা ভেবে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! সম্প্রতি ভারতের বাজারে আরো একটি নতুন হোম সিকিউরিটি ক্যামেরা নিয়ে এসেছে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Xiaomi (শাওমি)। নতুন এই সিকিউরিটি প্রোডাক্টের নাম দেওয়া হয়েছে Xiaomi 360 Home Security Camera 1080 2i (শাওমি ৩৬০ হোম সিকিউরিটি ক্যামেরা ১০৮০ ২আই)।

উল্লেখ্য, সংস্থাটি ইতিমধ্যেই ভারতীয় গ্রাহকদের বেশ কয়েকটি হোম সিকিউরিটি সলিউশন সরবরাহ করেছে। ফলে, এবার তাদের পোর্টফোলিওতে আর একটি নতুন প্রোডাক্ট যুক্ত হল। সুবিধার কথা বললে, শাওমি ৩৬০ হোম সিকিউরিটি ক্যামেরা ১০৮০ ২আই একটি সাশ্রয়ী মূল্যের সিকিউরিটি ক্যামেরা যার সাহায্যে ইউজাররা সর্বক্ষণ তাদের নিজেদের বাড়ির উপর নজর রাখতে সক্ষম হবেন। চলুন, এখন নবাগত এই ডিভাইসটির দাম এবং উল্লেখযোগ্য কয়েকটি ফিচারের উপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Xiaomi 360 Home Security Camera 1080 2i-এর স্পেসিফিকেশন

কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে যে, যারা দুর্দান্ত কোয়ালিটির রেজোলিউশনযুক্ত একটি সর্বক্ষণের হোম সিকিউরিটি ক্যামেরার সন্ধান করছেন, তাদের জন্য শাওমির এই নবাগত গ্যাজেটটি এককথায় আদর্শ। এই ডিভাইসটি ব্যবহারকারীদের ফুলএইচডি (FHD) ভিডিও ডেলিভার করতে সক্ষম। তাছাড়া শাওমি ৩৬০ হোম সিকিউরিটি ক্যামেরা ১০৮০ ২আই গ্যাজেটটি ৩৬০ ডিগ্রি হরাইজন্টাল ভিউ এবং ১৮০ ডিগ্রি ভার্টিকাল ভিউ সাপোর্ট করে। তদুপরি, এনহ্যান্সড নাইট ভিসনের জন্য এই ইলেকট্রনিক গ্যাজেটটিতে ইনভিজিবল ৯৪০ এনএম ইনফ্রারেড এলইডি দেওয়া হয়েছে।

আবার সংস্থার তরফে জানানো হয়েছে যে, এই ক্যামেরাটি এআই হিউম্যান ডিটেকশনকেও সাপোর্ট করে। সেক্ষেত্রে, শাওমি ক্যামেরা ভিউয়ার (Xiaomi Camera Viewer) অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা এই সিকিউরিটি ক্যামেরাকে কন্ট্রোল করতে পারবেন এবং লাইভ ফিড থেকে স্ন্যাপশটও নিতে পারবেন। তাই একথা নিঃসন্দেহে বলা যায় যে, একাধিক দুর্দান্ত ও কার্যকর ফিচারসমৃদ্ধ এই হোম সিকিউরিটি ক্যামেরাটি বাড়িতে লাগানো থাকলে বাড়ির সুরক্ষা নিয়ে ভাবতে হবে না।

Xiaomi 360 Home Security Camera 1080 2i-এর দাম, লভ্যতা

আলোচ্য হোম সিকিউরিটি ক্যামেরাটিকে সাশ্রয়ী মূল্যে ভারতে লঞ্চ করা হয়েছে। ফলে ডিভাইসটি কিনতে হলে খরচ পড়বে ২,৯৯৯ টাকা। গত ৭ জুলাই থেকে এটির বিক্রি শুরু হয়েছে। ক্রেতারা এমআই (Mi) অফিসিয়াল ওয়েবসাইট, এমআই হোমস (Mi Homes), অ্যামাজন (Amazon), ফ্লিপকার্ট (Flipkart) এবং অন্যান্য অফলাইন রিটেইল স্টোর থেকে এই ডিভাইসটি কিনতে পারবেন।

%d bloggers like this: