BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

আজই অফার শেষ, ৪ হাজার টাকা ডিসকাউন্টে Xiaomi 11i 5G কেনার শেষ সুযোগ

Spread the love

আপনি কি ২০ হাজার টাকার রেঞ্জে কোনো 5G স্মার্টফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য রয়েছে বড় সুখবর। আসলে ২৫ হাজার টাকার প্রারম্ভিক মূল্যে উপলব্ধ Xiaomi 11i 5G ফোনটি এখন বিরাট ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আপনি এই ফোনটি ৪০০০ টাকা সস্তায় কিনতে পারবেন। তবে মনে রাখবেন এই অফার আজকেই শেষ হয়ে যাবে। তাই কম দামে Xiaomi 11i 5G কিনতে হলে জেনে নিন কোথায় এই অফার পাওয়া যাচ্ছে।

Xiaomi 11i 5G এর দাম ও অফার

শাওমি ১১আই ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে উপলব্ধ। এরমধ্যে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৪,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা।

তবে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই ফোনটি কে ৪,০০০ টাকা কমে কেনার সুযোগ দিচ্ছে। এরজন্য পেমেন্টের সময় ইউপিআই পদ্ধতি বেছে নিতে হবে। যারপর এই দুটি ভ্যারিয়েন্ট যথাক্রমে ২০,৯৯৯ টাকায় ও ২২,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। তবে মনে রাখবেন, আজ রাত ১২ টায় ফ্লিপকার্টের এই অফার শেষ হবে।

Xiaomi 11i 5G এর স্পেসিফিকেশন

শাওমি ১১আই ৫জি ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে।ডিসপ্লের প্রোটেকশনের জন্য এতে ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার শাওমি ১১আই ৫জি ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ডুয়েল ISO সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (HM2), ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

Xiaomi 11i 5G মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর দ্বারা চালিত। আবার এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২.৫ এনহ্যান্সড এডিশন কাস্টম স্কিনে রান করবে। সিকিউরিটির জন্য ফোনে উপলব্ধ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য Xiaomi 11i 5G ফোনে দেওয়া হয়েছে ৫,১৬০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

%d bloggers like this: