BrandsView All

Show More Brands
December 1, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Vivo গত বছরের পুরনো ফোন নতুন অবতারে বাজারে আনছে, দাম ও সব স্পেসিফিকেশন প্রকাশ্যে

Spread the love

জনপ্রিয় টেক ব্র্যান্ড ভিভো (Vivo) খুব শীঘ্রই একটি নতুন Y-সিরিজের হ্যান্ডসেট বাজারে লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। কোম্পানিটি সম্প্রতি থাইল্যান্ডে তাদের নতুন এন্ট্রি-লেভেলের অফার হিসেবে Vivo Y01A মডেলটি লঞ্চ করেছে। এবার Vivo Y76s (t1 Version) নাম সহ আরেকটি Y-সিরিজ স্মার্টফোন বাজারে লঞ্চ হতে পারে। মনে করা হচ্ছে, Vivo Y76s (t1 Version) মডেলটি গত বছরের নভেম্বরে চীনে লঞ্চ হওয়া Y76s-এরই একটি ডাউনগ্রেড সংস্করণ হতে চলেছে। T1 Version-টিকে চায়না টেলিকম (China Telecom) ওয়েবসাইটে স্পট করা গেছে। সাইটের তালিকাটি আসন্ন ভিভো স্মার্টফোনটির ডিজাইন ও সমস্ত স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছে। আসুন Vivo Y76s (t1 Version)-এর স্পেসিফিকেশন, ফিচার এবং অন্যান্য তথ্যগুলি দেখে নেওয়া যাক।

 

Vivo Y76s (t1 Version)-কে দেখা গেল চায়না টেলিকম সাইটে

 

ভিভো ওয়াই৭৬এস (টি১ ভার্সন) শীঘ্রই চীনের মার্কেটে লঞ্চ হতে পারে। তবে, লঞ্চের আগেই ফোনটির স্পেসিফিকেশন এবং ডিজাইন রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে। চায়না টেলিকমের তালিকা অনুযায়ী, ফোনটিতে একটি ৬.৫৮ ইঞ্চির ডিসপ্লে থাকবে। এর স্ক্রিনটি ফুল-এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে এবং সেলফি ক্যামেরার জন্য এতে একটি ওয়াটারড্রপ নচও থাকবে।

 

ফটোগ্রাফির জন্য, ওয়াই৭৬এস (টি১ ভার্সন)-এর ব্যাক প্যানেলে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল থাকবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত থাকবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।

 

এছাড়া, Vivo Y76s (t1 Version)-এ কার্ভড ব্যাক প্যানেল এবং ফ্রেম থাকবে। মোটা চিন বাদে ডিসপ্লের চারপাশের বেজেলগুলি মোটামুটি সরু হবে। ভিভো ফোনটি পলিকার্বোনেট ব্যাক সহ লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। চায়না টেলিকম ওয়েবসাইটে একটি কালার অপশনে দেখা গেলেও, ডিভাইসটি স্টার ডায়মন্ড হোয়াইট, গ্যালাক্সি হোয়াইট এবং স্টারি নাইট ব্ল্যাক- এই তিনটি ভ্যারিয়েন্টে লঞ্চ হবে।

 

উল্লেখ্য, Vivo Y76s (t1 Version) মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর (MT6833) দ্বারা চালিত হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১১ (Funtouch OS 11) কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই হ্যান্ডসেটে ৪,১০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হবে। এটি একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং একটি ইউএসবি-সি পোর্ট সহ আসবে। ফোনটির ওজন প্রায় ১৭৫ গ্রাম এবং পরিমাপ ১৬৩.৮৪ x ৭৫.০০ x ৭.৭৯ মিলিমিটার হতে পারে। আর, Y76s (t1 Version) কমপক্ষে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ লঞ্চ হবে, যার মূল্য ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৫,০০০ টাকা) হতে পারে।

%d bloggers like this: