BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Vivo Y33e 5G ডুয়েল রিয়ার ক্যামেরা ও 5000 mAh ব্যাটারি সহ লঞ্চ হল, দাম মাত্র 15 হাজার টাকা

Spread the love

Vivo আজ তাদের দেশীয় বাজার অর্থাৎ চীনে Vivo Y33e 5G নামের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করলো। এটি চলতি বছরের মার্চ মাসে লঞ্চ হওয়া Vivo Y33S ফোনের নয়া ভ্যারিয়েন্ট হিসেবে এসেছে। ফিচারের কথা বললে, সংস্থাটি তাদের এই লেটেস্ট হ্যান্ডসেটকে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেটের সাথে নিয়ে এসেছে। এছাড়া HD+ ডিসপ্লে প্যানেল, ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, লেটেস্ট অপারেটিং সিস্টেম এবং ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে Vivo Y33e 5G স্মার্টফোনে। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo Y33e 5G এর দাম

ভিভো ওয়াই৩৩ই ৫জি স্মার্টফোনে ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,০৬৬ টাকা) রাখা হয়েছে। এটিকে দুটি কালার অপশনের সাথে লঞ্চ করা হয়েছে, যথা – ম্যাজিক ব্লু এবং ব্ল্যাক। লভ্যতার কথা বললে, উক্ত ফোনটিকে আপাততভাবে শুধুমাত্র চীনের বাজারেই উপলব্ধ করা হয়েছে। ভারত সহ বিশ্ববাজারে কতদিনে এই ৫জি হ্যান্ডসেটকে নিয়ে আসা হবে সেই তথ্য এখনো প্রকাশ্যে আনেনি ভিভো।

Vivo Y33e 5G এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩৩ই ৫জি স্মার্টফোনে আছে ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) LCD ডিসপ্লে। এই ডিসপ্লে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ২০:৯ এসপেক্ট রেশিও এবং ৮৮.৯৯% স্ক্রিন-টু-বডি রেশিও সমর্থন করে। উন্নত পারফরম্যান্স এবং মাল্টিটাস্কিংয়ের জন্য এই নয়া হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিন ওশান ইউআই (Origin Ocean UI) কাস্টম ওএস দ্বারা চালিত। ফোনটি ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি মেমরি সহ পাওয়া যাবে। যদিও মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো যাবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Vivo Y33e 5G ফোনের ব্যাক প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

ভিভোর এই নয়া ৫জি হ্যান্ডসেটের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ভি৫.১, ডুয়াল-সিম স্লট, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫মিমি হেডফোন জ্যাক। পরিশেষে, পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y33e 5G স্মার্টফোনে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে, যার সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে।

%d bloggers like this: