BrandsView All

Show More Brands
December 1, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Vivo X90 সিরিজ 22 নভেম্বর আসছে? সংস্থার ঘোষণার পূর্বে জল্পনা, প্রকাশ্যে আরও কিছু তথ্য

Spread the love

ভিভো (Vivo) সম্ভবত আগামী ২২ নভেম্বর চীনের বাজারে তাদের ফ্ল্যাগশিপ Vivo X90 সিরিজের হ্যান্ডসেটগুলির ওপর থেকে পর্দা সরাবে। জানা গেছে এই লাইনআপে তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকতে পারে- Vivo X90, X90 Pro এবং X90 Pro+। আর এবার একটি প্রকাশনা তাদের নতুন রিপোর্টে আসন্ন X90 সিরিজের মেমরি কনফিগারেশন এবং কালার ভ্যারিয়েন্টগুলি প্রকাশ করেছে। চলুন এগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

 

ফাঁস হল Vivo X90 স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং রঙের বিকল্প

 

প্রাইসবাবা জনপ্রিয় টিপস্টার ইশান আগরওয়ালকে উদ্ধৃত করে জানিয়েছে, স্ট্যান্ডার্ড ভিভো এক্স৯০ চারটি কনফিগারেশনে বাজারে আসবে। এগুলি হল ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। ফোনটি ব্ল্যাক, আইস ব্লু এবং রেডের মতো কালারগুলিতে পাওয়া যাবে। আবার, ভিভো এক্স৯০ প্রো মডেলটি ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ- এই তিনটি মেমরি কনফিগারেশনে মিলবে। এই ফোনটিকে ব্ল্যাক এবং রেড কালার অপশনে বেছে নেওয়া যাবে।

 

অন্যদিকে, টপ-এন্ড ভিভো এক্স৯০ প্রো প্লাস দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে- ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। এক্স৯০ প্রো-এর মতো, প্রো প্লাস সংস্করণটিও ব্ল্যাক এবং রেড কালার অপশনে বেছে নেওয়া যাবে। রিপোর্টে দাবি করা হয়েছে যে, ভিভো এক্স৯০ এবং এক্স৯০ প্রো-এ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ চিপসেটটি থাকবে। অন্যদিকে, এক্স৯০ প্রো-এ স্ন্যাপড্রাগন ৮ জেন ২ মোবাইল প্ল্যাটফর্মটি ব্যবহার করা হবে।

 

উল্লেখ্য, শোনা যাচ্ছে যে ভিভো আগামী ২২ নভেম্বর এক্স৯০ সিরিজের সাথে Vivo TWS 3 ইয়ারবাডটিও উন্মোচন করবে। যদিও, এখনও X90 সিরিজের লঞ্চের বিষয়ে সংস্থার তরফ থেকে কোনও ঘোষণা করা হয়নি। তবে, খুব সম্ভবত এটি ২০২৩ সালের প্রথম ত্রৈমাসিক বা দ্বিতীয় ত্রৈমাসিকে গ্লোবাল মার্কেটে পা রাখবে। অনুমান করা হচ্ছে, iQOO Neo 7 SE স্মার্টফোনটিও ডিসেম্বর মাসে হোম মার্কেটে লঞ্চ হবে।

%d bloggers like this: