BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Vivo V25e আসছে ৮ জিবি র‌্যাম ও মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসরের সাথে, দেখা গেল Google Play Console-এ

Spread the love

ভিভো তাদের আপকামিং Vivo V25 সিরিজের ডিভাইসগুলির ওপর থেকে খুব শীঘ্রই পর্দা সরাতে চলেছে। এই আসন্ন লাইনআপে Vivo V25, V25e এবং V25 Pro-এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। সম্প্রতি প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক, বিরাট কোহলি একটি টুইটে আসন্ন Vivo V25-এর ফার্স্ট লুকটি প্রকাশ করেছেন। বিভিন্ন রিপোর্টেও দাবি করা হয়েছে যে, স্ট্যান্ডার্ড Vivo V25 আগামী মাসে ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করবে এবং Pro মডেলটিও বেস মডেলের পরেই বাজারে লঞ্চ হবে। আর সিরিজের সবচেয়ে সস্তা ডিভাইস হিসেবে আসবে Vivo V25e, যেটিকে এখন গুগল প্লে কনসোল (Google Play Console)-এ খুঁজে পাওয়া গেছে। এই আসন্ন Vivo V-সিরিজের হ্যান্ডসেটটির গুগল প্লে তালিকায় এর র‍্যাম, অপারেটিং সিস্টেম, প্রসেসর এবং স্ক্রিন রেজোলিউশন সহ একাধিক স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে। চলুন তাহলে এগুলি দেখে নেওয়া যাক।

Vivo V25e-কে দেখা গেল Google Play Console-এর সাইটে

V2201 মডেল নম্বর সহ ভিভো ভি২৫ই গুগল প্লে কনসোলের সাইটে তালিকাভুক্ত হয়েছে। ডেটাবেস অনুসারে, আসন্ন ভিভো ফোনে ১,০৮০ x ২,৪০৪ পিক্সেল রেজোলিউশন সহ ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে, যার স্ক্রিন ডেনসিটি হবে ৪৪০। ফোনটি ৮ জিবি র‍্যামের সাথে আসবে, আশা করা যায় এতে ১২৮ জিবি বা ২৫৬ জিবি স্টোরেজও থাকবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস (FunTouch OS) কাস্টম স্কিনে চলবে।

এছাড়া, গুগল প্লে কনসোলের লিস্টিং অনুযায়ী, ডিভাইসটি MediaTek MT6789 দ্বারা চালিত হবে, যা মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসরের মডেল নম্বর। জি৯৯ হল একটি অক্টা-কোর প্রসেসর, যার দুটি এআরএম কর্টেক্স এ৭৬ (ARM Cortex A76) কোরের ক্লক স্পিড ২.২ গিগাহার্টজে এবং বাকি ছয়টি এআরএম কর্টেক্স এ৫৫ (ARM Cortex A55) কোর ২.০ গিগাহার্টজে রান করে। প্রসেসরটি গ্রাফিক্সের জন্য মালি জি৫২ জিপিইউ-এর সাথে যুক্ত থাকবে।

উল্লেখ্য, Vivo V25e হবে Vivo V23e-এর উত্তরসূরি, যেটি ভারতে গত ফেব্রুয়ারি মাসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট এবং অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ লঞ্চ হয়েছিল।

%d bloggers like this: