BrandsView All

Show More Brands
December 9, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Vivo T1x বাজেটের মধ্যে শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে, Flipkart থেকে এত দামে কেনা যাবে

Spread the love

Vivo T1x শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। যদিও ফোনটি 5G নাকি 4G কানেক্টিভিটি অফার করবে তা এখনও নিশ্চিত করা হয়নি। তবে গতকাল ভিভো ইন্ডিয়া টুইটারে এই ফোনটি টিজ করেছে। পাশাপাশি ই-কমার্স সাইট, Flipkart, Vivo T1x ফোনের জন্য একটি মাইক্রোসাইট লাইভ করেছে। উল্লেখ্য, Vivo T1x 5G গতবছর অক্টোবরে চীনে লঞ্চ হয়েছিল। আবার মালয়েশিয়া ও ফিলিপাইনে আত্মপ্রকাশ করেছে 4G ভ্যারিয়েন্ট।

Vivo T1x শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে

ভিভো ইন্ডিয়া টুইটারে জানিয়েছে, শীঘ্রই টি সিরিজের একটি নয়া স্মার্টফোন ভারতে আসছে। আসন্ন এই ফোনটি যে ভিভো টি১এক্স হবে তা আগেই কোম্পানির সিইও নিশ্চিত করেছিল। আবার ফ্লিপকার্ট ভিভো টি সিরিজের এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করছে।

Vivo T1x এর ভারতে সম্ভাব্য দাম

ভারতে ভিভো টি১এক্স এর দাম ২০ হাজার টাকা থেকে শুরু হতে পারে। চীনে এর ৬ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ১,৬৯৯ ইউয়ান (প্রায় ২০,০০০ টাকা)। আর‌ ৮ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম+২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম যথাক্রমে ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২১,২০০ টাকা) ও ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৫০০ টাকা) ধার্য করা হয়েছিল।

অন্যদিকে, মালয়েশিয়ায় ভিভো টি১এক্স ৪জি ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৪৯ রিঙ্গিত (প্রায় ১১,৬০০ টাকা) এবং ৮ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য ৭৯৯ রিঙ্গিত (প্রায় ১৪,৩০০ টাকা) নির্ধারণ করা হয়েছে।

Vivo T1x 5G ফোনের স্পেসিফিকেশন

চীনে লঞ্চ হওয়া Vivo T1x 5G ফোনে ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সহ একটি ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডিসপ্লে আছে। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ উপলব্ধ।ফটোগ্রাফির জন্য Vivo T1x 5G ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – এফ.১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ডিভাইসে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটির পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা আছে।

Vivo T1x 4G ফোনের স্পেসিফিকেশন

মালয়েশিয়ায় আগত Vivo T1x 4G ফোনে টিয়ারড্রপ নচ সহ ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০ x ২,৪০৮ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। হ্যান্ডসেটটিতে ফেস আনলক এবং সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের মতো সিকিউরিটি ফিচার দেওয়া হয়েছে।

ক্যামেরার কথা বললে, Vivo T1X ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট উপস্থিত। আর সেলফি সেন্সরটি চীনা ভ্যারিয়েন্টের অনুরূপ। আর Vivo T1x 4G -এর ব্যাটারি ক্যাপাসিটি ৫জি মডেলের ন্যায় একসমান হলেও, এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

%d bloggers like this: