BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

১৩ হাজার টাকার স্মার্টওয়াচ ৫ হাজার টাকায়, লঞ্চেই চমক Urban FIT S -এর

Spread the love

ইলেকট্রনিক অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Inbase এবার ভারতীয় ক্রেতাদের জন্য নিয়ে আসলো নতুন Urban FIT S স্মার্টওয়াচ। অ্যাপল ওয়াচের মত দেখতে নতুন এই ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে এবং একবার চার্জে ঘড়িটি দশ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তাছাড়া এতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার এবং হেলথ ও ফিটনেস মনিটর। চলুন দেখে নেওয়া যাক নতুন Urban FIT S স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Urban FIT S স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে আরবান ফিট এস স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১২,৯৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এটি ৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ব্ল্যাক, গ্রীন, সিলভার এবং গ্রে এই চারটি কালার অপশন থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি।

Urban FIT S স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন আরবান ফিট এস স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এটি ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬৮x৪৪৮ পিক্সেল এবং ডিসপ্লেটি সর্বোচ্চ ৫৫০ নিট উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া হেলথ মনিটর হিসেবে এতে থাকছে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন (SpO2) মনিটর। এমনকি স্মার্টওয়াচটিতে ১২০টি স্পোর্টস মোড উপলব্ধ। শুধু তাই নয়, ফোন কল করার জন্য নতুন এই ওয়্যারেবলে মাইক্রোফোন এবং স্পিকার বর্তমান। এমনকি এটি ব্লুটুথ কানেকশনের মাধ্যমে অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। তদুপরি টাচস্ক্রিন এবং রোটেড ক্রাউনের মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব।

অন্যদিকে, ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ২৫০ এমএএইচ ব্যাটারি, যা ২ ঘন্টায় পুরোপুরি চার্জ হয়ে যাবে। তাছাড়া স্ট্যান্ডবাই মোডে এটি ৩০ দিন পর্যন্ত স্মার্টওয়াচটিকে সক্রিয় রাখবে।

%d bloggers like this: