BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

U&i বাজারে আনল বিভিন্ন দামের পাঁচটি ইয়ারফোন ও 20000mAh ব্যাটারির পাওয়ার ব্যাঙ্ক

Spread the love

গ্যাজেট অ্যাক্সেসরিজ এবং কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড U&i এবার ভারতে নিয়ে আসলো তাদের নতুন পাঁচ’টি নতুন অডিও প্রোডাক্ট এবং একটি পাওয়ার ব্যাঙ্ক। এগুলি হল Takeover Series Wireless Neckband, Welcome Plus Series ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, Lamp Series ট্রু ওয়্যারলেস স্টেরিও টু -ইন-ওয়ান স্পিকার, Army Series সিঙ্গল ওয়্যারলেস ইয়ারফোন, মাইকের সাথে Bolt Series ওয়্যারলেস স্পিকার এবং Action Series Power Bank। চলুন এক নজরে দেখে নেওয়া যাক নতুন এই ডিভাইসগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

U&i- এর নতুন প্রোডাক্টের দাম ও লভ্যতা

ইউএন্ডআই টেকওভার সিরিজ ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন –২,৪৯৯ টাকা ( অ্যাকোয়া, ব্লু, ইয়েলো এবং রেড)।

ইউএন্ডআই ল্যাম্প সিরিজ ট্রু ওয়্যারলেস টু-ইন-ওয়ান স্পিকার -১,৬৯৯ টাকা (রেড, ব্ল্যাক ব্লু )।

ইউএন্ডআই ওয়েলকাম প্লাস সিরিজ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন -৩,৪৯৯ টাকা।

ইউএন্ডআই আর্মি সিরিজ সিঙ্গল ওয়্যারলেস ইয়ারফোন – ২,১৯৯ টাকা।

ইউএন্ডআই বোল্ট সিরিজ ওয়্যারলেস স্পিকার -৫,৯৯৯ টাকা।

ইউএন্ডআই অ্যাকশন সিরিজ পাওয়ার ব্যাঙ্ক –২,৯৯৯ টাকা

U&i- এর নতুন প্রোডাক্টের স্পেসিফিকেশন

ইউএন্ডআই টেকওভার সিরিজ ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটি ডুয়াল কালার ডিজাইনের সাথে এসেছে এবং এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০ ভার্সন। সংস্থার মতে, একবার চার্জে এটি একটানা ৩৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে পারবে।

অন্যদিকে, ইউএন্ডআই ওয়েলকাম প্লাস সিরিজ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন একক চার্জে কুড়ি ঘন্টা প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। তাছাড়া এই ইয়ারফোনটিতে টাচ কন্ট্রোল উপলব্ধ এবং এর কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ব্লুটুথ ৫.০। সর্বোপরি ইয়ারফোনটি ম্যাট ফিনিশ ব্ল্যাক কালারের সাথে এসেছে।

এবার আলোচনা করা যাক ইউএন্ডআই আর্মি সিরিজ সিঙ্গল ওয়্যারলেস ইয়ারফোন প্রসঙ্গে। মিলিটারি কালারের এই সিঙ্গল ইয়ার ইয়ারবাডে রয়েছে নরম ইয়ারফিন। এর অভিনব ডিজাইনের ফলে এটি ভয়েস এবং ভিডিও উভয় কলের ক্ষেত্রে ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ প্রদান করবে। উপরন্তু একবার চার্জে এটি ৭২ ঘণ্টা পর্যন্ত টকটাইম অফার করতে সক্ষম।

ইউএন্ডআই ল্যাম্প সিরিজ ট্রু ওয়্যারলেস টু-ইন-ওয়ান স্পিকারটি বিনোদন প্রদানের পাশাপাশি অতি প্রয়োজনীয় একটি গ্যাজেট হিসেবে এসেছে। এতে ব্যবহৃত হয়েছে ৫২ এমএম ড্রাইভার এবং ৫ ওয়াট এই ব্লুটুথ স্পিকারটিতে রয়েছে একটি ফ্ল্যাশ লাইট। তাছাড়া এটি জল প্রতিরোধী বডি এবং রাবারের তৈরি হওয়ায় ঘরের বাইরে অনায়াসে ব্যবহারযোগ্য। এমনকি এতে আরজিবি লাইট উপলব্ধ।

একইসাথে লঞ্চ হয়েছে ইউএন্ডআই বোল্ট সিরিজ ওয়্যারলেস স্পিকার, যাতে রয়েছে ২০ ওয়াট আরএমএস ( ২X ১০ ওয়াট ড্রাইভার ) এবং আরজিবি লাইটের সাথে মাইক। ব্যবহারকারী কারাওকে সেশনের জন্য কিংবা তাদের পছন্দের লোকাল এফএম রেডিও স্টেশনের গান শোনার জন্য এই মাইক ব্যবহার করতে পারবেন।

সবশেষে আলোচনা করা যাক, অ্যাকশন সিরিজের পাওয়ার ব্যাঙ্ক সম্পর্কে। এটি আটটি সাকশন কাপ ডিজাইনেই সাথে এসেছে। তাছাড়া স্মার্টফোনের সাথে চার্জারের মাধ্যমে পাওয়ার ব্যাঙ্কটি যুক্ত করা সম্ভব। শুধু তাই নয়, কুড়ি হাজার এমএএইচ শক্তিশালী এই পাওয়ার ব্যাংক যথেষ্টই সুরক্ষিত। কারণ ওভার চার্জিং, ওভারহিটিং বা ওভার ভোল্টেজের কোনো সমস্যা এতে দেখা যাবে না। তাছাড়া এর কানেক্টিভিটি অপশনে রয়েছে মাইক্রো ইউএসবি, ইউএসবি এ এবং টাইপ সি পোর্ট। তাছাড়া পাওয়ার ব্যাঙ্কটিটিতে কতটা চার্জ আছে তা এর ডিসপ্লে থেকে জানা যাবে।

%d bloggers like this: