BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

টাচ কন্ট্রোল ফিচার সহ লঞ্চ হল Ubon CL-110 Touch ইয়ারফোন, দাম জেনে নিন

Spread the love

গ্যাজেট অ্যাক্সেসরিজ এবং কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড Ubon ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন CL-110 Touch Series নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন। নতুন এই ইয়ারফোনে রয়েছে অভিনব ফিচার এবং টাচ কন্ট্রোল ফাংশন। সংস্থার মতে, একবার চার্জে এটি ৩০ ঘণ্টা প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Ubon CL-110 Touch Series ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Ubon CL-110 Touch Series ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ইউবন সিএল-১১০ টাচ সিরিজ নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। ব্ল্যাক এবং সিলভার এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোনটি।

Ubon CL-110 Touch Series ইয়ারফোনের স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে ইউবান সংস্থার নতুন সিএল-১১০ টাচ সিরিজ ইয়ারফোনটি নেকব্যান্ড স্টাইলে এসেছে। এতে রয়েছে টাচ কন্ট্রোল ফিচার অর্থাৎ স্পর্শের মাধ্যমে ব্যবহারকারী ইয়ারফোনটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে ব্লুটুথ ৫.২ ভার্সন সাপোর্ট করবে। ফলে ১০ মিটার রেঞ্জ পর্যন্ত যেকোনো অডিও ডিভাইসের সাথে এটি যুক্ত করে হ্যান্ডস ফ্রি কল করা এবং মিউজিক শোনা সম্ভব।

অন্যদিকে, সংস্থাটি দাবি করেছে, এর নয়েজ ক্যান্সলেশন ফিচার যেকোনো জনবহুল এলাকাতেও বাইরের আওয়াজ আটকে সিমলেস হেয়ারিং এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। এতে দেওয়া হয়েছে ২০০ এমএএইচ ব্যাটারি এবং ইউএসবি সি পোর্টের মাধ্যমে একে চার্জ দেওয়া যাবে।

এছাড়া Ubon CL-110 Touch Series ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে স্টাইলিশ এবং স্লিক ডিজাইনের নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোনটি হালকা ওজনের এবং এতে দেওয়া হয়েছে ম্যাগনেটিক ইয়ারবাড। তাই গেম খেলার সময় কিংবা এক্সারসাইজ করার সময় ব্যবহারকারীর কোনো অসুবিধা হবে না। তাছাড়া এর টাচ কন্ট্রোল ফিচার একে আরো ব্যবহার উপযোগী করে তুলেছে।

%d bloggers like this: