BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

সস্তা স্মার্টওয়াচ ও ইয়ারফোন খোঁজ করছেন? খোঁজাখুঁজি কমাবে U&i

Spread the love

ভারতে লঞ্চ হল U&i -র MyStyle সিরিজের স্মার্টওয়াচ। একইসাথে U&i Moonbuds সিরিজের ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড এবং U&i Clock সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন বাজারে এসেছে। যাইহোক, নতুন স্মার্টওয়াচে রয়েছে বিশেষ স্পোর্টস মোড। যার মধ্যে থাকছে ওয়াকিং, রানিং, জগিং ইত্যাদি। আর ইয়ারফোনগুলি ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। চলুন দেখে নেওয়া যাক ইউএন্ডআই -এর লঞ্চ হওয়া নতুন স্মার্ট ডিভাইসগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

U&i MyStyle সিরিজের স্মার্টওয়াচ, U&i Moonbuds সিরিজের ইয়ারবাড ও U&i Clock সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম ও লভ্যতা

ইউ অ্যান্ড আই মাইস্টাইল সিরিজের স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। পাশাপাশি মুনবাডস সিরিজের ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড এবং ক্লক সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম রাখা হয়েছে যথাক্রমে ২,৯৯৯ টাকা এবং ১,৯৯৯ টাকা। সংস্থার সবকটি প্রোডাক্ট ইউ অ্যান্ড আই স্টোর এবং জনপ্রিয় রিটেল স্টোরগুলি থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

U&i MyStyle সিরিজের স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ইউ অ্যান্ড আই মাইস্টাইল সিরিজের স্মার্টওয়াচটি গোলাকৃতি ডায়াল এবং লেদার স্ট্র্যাপের সাথে এসেছে। হেলথ ফিচার হিসেবে এতে রয়েছে ২৪ ঘন্টা হার্ট রেট মনিটর এবং স্লিপ ট্র্যাকার। তাছাড়া এর স্পোর্টস মোড ওয়াকিং, রানিং, জগিংয়ের মতো বিভিন্ন অ্যাক্টিভিটি চেক করতে সক্ষম।

অন্যদিকে,ঘড়িটিতে পাওয়া যাবে এসএমএস, ইমেইল এবং সোশ্যাল নেটওয়ার্ক নোটিফিকেশন। আবার ঘড়িটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করায় ব্যবহারকারী সরাসরি হাতের ফোন থেকে কথা বলতে পারবেন। এর জন্য ঘড়িটিতে এইচডি স্পিকার এবং মাইক উপলব্ধ। শুধু তাই নয়, এতে থাকছে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং প্রাপ্ত। ব্রাউন, গ্রে, ব্লু এবং ট্যান এই চারটি কালার অপশনে উপলব্ধ নতুন U&i MyStyle সিরিজের স্মার্টওয়াচটি।

U&i Moonbuds সিরিজের ইয়ারবাডের স্পেসিফিকেশন

ইউ এন্ড আই মুনবাডস সিরিজের ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডটি হালকা ওজন এবং এরগণমিক ডিজাইনের এবিএস সেলের তৈরি, যা কানে শক্তভাবে আটকে থাকবে। তাছাড়া এর চার্জিং কেসে রয়েছ ব্যাটারি ডিসপ্লে। এর মাধ্যমে ব্যবহারকারী বুঝতে পারবেন ইয়ারফোনটিতে কতটা চার্জ রয়েছে।

সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি চার্জিং কেস সমেত ৩৬ ঘন্টা এবং চার্জিং কেস ছাড়া ৬ ঘন্টা পর্যন্ত একটানা প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। শুধু তাই নয়, U&i Moonbuds সিরিজের ইয়ারফোনটিতে পাওয়া যাবে টাচ কন্ট্রোলের সুবিধা, যার মাধ্যমে ভলিউম নিয়ন্ত্রণ, মিউজিক ট্র্যাক পরিবর্তন এবং ফোন কলের উত্তর দেওয়া সম্ভব।

U&i Clock সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন

নতুন হালকা ওজনের ইউ এন্ড আই ক্লক সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটি প্রিমিয়াম স্টাইলের সাথে এসেছে। এতে স্বচ্ছ সাউন্ড এবং গভীর বেস উৎপন্ন করার জন্য ব্যবহৃত হয়েছে ১৪ এমএম ড্রাইভার। তাছাড়া একবার চার্জে এর ব্যাটারি ২০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। পরিশেষে জানিয়ে রাখি, ব্ল্যাক, ব্লু, গ্রীন এবং পিঙ্ক এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের U&i Clock সিরিজের ইয়ারফোনটি।

%d bloggers like this: