BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

নতুন ইয়ারফোন খোঁজ করছেন?Tunez E10, E20, E30 সস্তায় বাজারে এল

Spread the love

ইলেকট্রনিক কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড Tunez এবার লঞ্চ করল তাদের নতুন তিনটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। এগুলি হল E10, E20, এবং E30 ইয়ারফোন। ঘাম প্রতিরোধী এই ইয়ারবাডগুলি ব্লুটুথ ৫.০ প্লাস বিডিআর কানেক্টিভিটির সাথে এসেছে। সংস্থার মতে, এগুলি একবার চার্জে ২২ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Tunez E10, E20, এবং E30 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

 

Tunez E10, E20, এবং E30 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নতুন টিউনেজ ই১০, টিউনেজ ই২০, টিউনেজ ই৩০ ইয়ারফোনগুলির দাম রাখা হয়েছে ১,৩৯৯ টাকা থেকে ২,৫০০ টাকার মধ্যে। ই-কমার্স সাইট অ্যামাজন-ও ফ্লিপকার্ট ছাড়াও দক্ষিণ ভারতের ২০০টিরও বেশি অফ্লাইন স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে এই ইয়ারফোনগুলি। খুব শীঘ্রই ভারতের অন্যান্য অঞ্চলে এগুলি আসবে বলে জানিয়েছে সংস্থাটি।

Tunez E10, E20, এবং E30 ইয়ারফোনের ফিচার ও স্পেসিফিকেশন

 

টিউনেজ ই১০ ইয়ারফোনটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে টাচ কন্ট্রোল প্যানেল, অ্যান্টি স্ক্র্যাচ মেটিরিয়াল, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট এবং ঘাম প্রতিরোধী চার্জিং কেস। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করার পাশাপাশি ১০০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম দেবে। আবার এক থেকে দুই ঘন্টা চার্জে এটি ৮ ঘন্টা পর্যন্ত টকটাইম অফার করবে। এখানে জানিয়ে রাখি, ইয়ারফোনটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। তাছাড়া এর ব্লুটুথ ফ্রিকোয়েন্সি রেঞ্জ ১০ থেকে ১৫ মিটার পর্যন্ত বিস্তৃত এবং এটি HSP/HFP/A2DP/AVRCP কোডেক সাপোর্ট সহ এসেছে।

টিউনেজ ই২০ ইয়ারফোনটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, প্রথমেই বলতে হবে এটি ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে উপলব্ধ। এতে রয়েছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, স্মার্টওয়াচ কন্ট্রোল, ভলিউম কন্ট্রোল ও দীর্ঘ ব্যাটারি লাইফ। তাছাড়া জল এবং থেকে সুরক্ষা দিতে এটি IPX4 রেটিং প্রাপ্ত।

অন্যদিকে, পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ৩২০ এমএএইচ পলিমার লিথিয়াম ব্যাটারি, যা ২০০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করতে সক্ষম। আবার ৬০% ভলিউমে মিউজিক চললে এটি ১০ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে। আবার চার্জিং কেস সমেত এটি দেড় ঘন্টা এবং চার্জিং কেস ছাড়া ৫০ মিনিট টকটাইম অফার করতে সক্ষম। তাছাড়া এর ব্লুটুথ ফ্রিকোয়েন্সি রেঞ্জ ১০ থেকে ১৫ মিটার পর্যন্ত বিস্তৃত।

টিউনেজ ই৩০ ইয়ারফোনটিতে রয়েছে ১০এমএম ডাইনামিক ড্রাইভার স্পিকার এবং এর ওজন মাত্র ২৫ গ্রাম। উপরন্তু ঘাম এবং জল থেকে সুরক্ষা দিতে এটি IPX5 রেটিং সহ এসেছে। আবার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ৩৮০এমএএইচ পলিমার লিথিয়াম ব্যাটারি, যা ২০০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম দেওয়ার পাশাপাশি ৬০% ভলিউমে ২২ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লে টাইম অফার করবে। তাছাড়া এর ব্লুটুথ রেঞ্জ ১০ থেকে ১৫ মিটার পর্যন্ত এবং এটি HSP, HFP, A2DP, and AVRCP কোডেক সাপোর্ট করবে। এমনকি ইয়ারফোনটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের সঙ্গেই সামঞ্জস্যপূর্ণ। সর্বোপরি ব্ল্যাক এবং হোয়াইট এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন ই৩০ ইয়ারফোনটি।

%d bloggers like this: