BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

বিশাল বড় ব্যাটারির Tecno Pova 3 ফোনের সেল শুরু, রয়েছে আকর্ষণীয় অফার

Spread the love

আজ প্রথমবার Tecno Pova 3 স্মার্টফোনটি ভারতে বাজারে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon)-এ এই সাশ্রয়ী মূল্যের ডিভাইসটির প্রথম সেলটি অনুষ্ঠিত হবে। টেকনোর ব্র্যান্ড-নিউ হ্যান্ডসেটটি এক সপ্তাহ আগেই এদেশের বাজারে উন্মোচিত হয়েছে। এতে MediaTek Helio G88 প্রসেসর এবং ৯০ হার্টজের এলসিডি ডিসপ্লে রয়েছে। এছাড়াও, Tecno Pova 3 ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং বিশাল ৭,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে।

 

ভারতে টেকনো পোভা ৩-এর দাম ও অফার (Tecno Pova 3 Price in India and Offers)

ভারতে টেকনো পোভা ৩-এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১১,৪৯৯ টাকা। এছাড়াও, এই ফোনটি ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনেও মিলবে, যার দাম ১২,৯৯৯ টাকা। হ্যান্ডসেটটি আজ থেকে অ্যামাজন ইন্ডিয়ার সাইট থেকে কেনা যাবে।

জানিয়ে রাখি, টেকনো পোভা ৩ ইলেকট্রিক ব্লু, টেক সিলভার এবং ইকো ব্ল্যাক- এর মতো কালার অপশনে বেছে নেওয়া যাবে এবং লঞ্চ অফার হিসেবে আগ্রহী ক্রেতারা স্ট্যান্ডার্ড চার্টার্ড, ইয়েস ব্যাঙ্ক এবং এইচএসবিসি (HSBC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই (EMI) লেনদেনের সাথে স্মার্টফোনটির দামের ওপর ৭.৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

 

টেকনো পোভা ৩-এর স্পেসিফিকেশন (Tecno Pova 3 Specifications)

টেকনো পোভা ৩ ফোনে ৬.৯ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২,৪৬০×১,০৮০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই স্ক্রিনের ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট ডিজাইন রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর দ্বারা চালিত, যা গ্রাফিক্সের জন্য মালি জি৫২ (Mali G52) জিপিইউ-এর সাথে যুক্ত রয়েছে। টেকনো পোভা ৩ সর্বাধিক ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে।

ক্যামেরার ক্ষেত্রে, Tecno Pova 3-এর ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি এআই (AI) লেন্স উপস্থিত রয়েছে। আবার সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Pova 3-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৭,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই টেকনো ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক হাইওএস ৮ (HiOS 8) কাস্টম স্কিনে রান করে।

%d bloggers like this: