BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

১১ জিবি র‌্যামের সাথে Tecno Pova 3 ভারতে আসছে ২০ জুন, দাম ও অন্যান্য ফিচার দেখে নিন

Spread the love

গত মাসেই টেকনো ফিলিপাইনে তাদের নতুন Tecno Pova 3 হ্যান্ডসেটটি উন্মোচন করেছে। এই গেমিং-কেন্দ্রিক ফোনটি MediaTek Helio G88 প্রসেসর দ্বারা চালিত। এছাড়াও, এতে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ডুয়েল স্টেরিও স্পিকার রয়েছে। এখন সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, Tecno Pova 3 আগামী ২০ জুন ভারতের বাজারে লঞ্চ করা হবে। টেকনো নতুন পোভা সিরিজের ফোনটি সম্পর্কে আরও বিস্তারিত জানাতে সোশ্যাল মিডিয়ায় একটি টিজার শেয়ার করেছে, যা এর চার্জিং গতি ও ব্যাটারির ক্যাপাসিটি প্রকাশ্যে এনেছে।

 

Tecno Pova 3 ভারতে আসছে আগামী সপ্তাহেই

 

আজ একটি নতুন টিজার প্রকাশ করে টেকনো ঘোষণা করেছে যে, তাদের নতুন টেকনো পোভা ৩ হ্যান্ডসেটটি আগামী ২০ জুন ভারতে উন্মোচন করা হবে। এর পাশাপাশি ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে, নতুন ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৭,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এছাড়া এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৯ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে দেওয়া হবে এবং এটি মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট দ্বারা চালিত হবে।

 

প্রসঙ্গত, টেকনো পোভা ৩-এর ল্যান্ডিং পেজটি এখন অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-এর সাইটে লাইভ রয়েছে এবং আগ্রহী গ্রাহকরা ডিভাইসটির লঞ্চ এবং উপলব্ধতা সংক্রান্ত আপডেট পেতে ওয়েবসাইটে “নোটিফাই মি” অপশনটি ব্যবহার করতে পারেন।

 

ভারতে টেকনো পোভা ৩-এর সম্ভাব্য মূল্য (Tecno Pova 3 Expected Price in India)

 

গত মে মাসে ফিলিপাইনে টেকনো পোভা ৩-এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটি ৮,৯৯৯ পেসো (প্রায় ১৩,৩০০ টাকা) মূল্যে লঞ্চ হয়েছে। এর টপ-এন্ড ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ৯,৩৯৯ পেসো (প্রায় ১৩,৯০০ টাকা)। আশা করা হচ্ছে এর ভারতীয় সংস্করণের দামও এই একই রেঞ্জে হতে পারে। ডিভাইসটি ইকো ব্ল্যাক, ইলেকট্রিক ব্লু এবং টেক সিলভার- এই তিনটি কালার অপশনে বাজারে উপলব্ধ হবে।

 

টেকনো পোভা ৩-এর স্পেসিফিকেশন (Tecno Pova 3 Specifications)

 

অ্যামাজনের তালিকা অনুযায়ী, Tecno Pova 3-এ ৫০ মেগাপিক্সেলের সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট থাকবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি জি৮৮ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে গ্রাফিক্সের জন্য মালি-জি৫২ জিপিইউ-টি যুক্ত থাকবে। এতে ৬ জিবি পর্যন্ত র‍্যাম পাওয়া যাবে, যা ডিভাইসের অব্যবহৃত স্টোরেজ ব্যবহার করে ১১ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এছাড়াও, Tecno Pova 3 ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করবে এবং গেমিংয়ের জন্য, এতে একটি জেড-অ্যাক্সিস লিনিয়ার মোটর অন্তর্ভুক্ত থাকবে।

 

পাওয়ার ব্যাকআপের জন্য, এই নতুন টেকনো হ্যান্ডসেটটি শক্তিশালী ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ৫৩ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম দিতে পারে। ফোনটিতে ডুয়েল স্টেরিও স্পিকারও রয়েছে।

%d bloggers like this: