BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Tecno Pop 6: ডুয়েল ক্যামেরা ও 5000mAh ব্যাটারির সাথে লঞ্চ হল টেকনো পপ ৬

Spread the love

Tecno Pop 6 আজ অর্থাৎ ৬ জুন নাইজেরিয়ায় লঞ্চ হল, যার দাম রাখা হয়েছে ১০ হাজার টাকার কাছাকাছি। এটি Tecno Pop 5 এর উত্তরসূরী হিসেবে এসেছে। নতুন এই ফোনে পাওয়া যাবে এইচডি প্লাস ডিসপ্লে ও ৫০০০ এমএএইচ ব্যাটারি। আবার Tecno Pop 6 ফোনে আছে কোয়াড কোর প্রসেসর ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

 

Tecno Pop 6 এর দাম ও লভ্যতা

টেকনো পপ ৬ ফোনের দাম রাখা হয়েছে ১৩০ ডলার, যা প্রায় ১০,১০০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি লাইম গ্রিন, সী ব্লু ও স্কাই ব্লু কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। নাইজেরিয়ার বাইরে টেকনো পপ ৬ কবে আসবে তা এখনও জানা যায়নি।

Tecno Pop 6 এর স্পেসিফিকেশন, ফিচার

 

টেকনো পপ ৬ ফোনের সামনে আছে ৬.১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৫৬০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার টেকনো পপ ৬ ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ৫ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

পারফরম্যান্সের জন্য এই ফোনে কোয়াড কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার ক্লক স্পিড ১.৩ গিগাহার্টজ। Tecno Pop 6 পাওয়া যাবে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে। আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Pop 6 ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলবে। Tecno Pop 6 ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট।

%d bloggers like this: