BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Tecno Phantom X2, Phantom X2 Pro হবে মিড রেঞ্জের সেরা বাজি, লঞ্চের আগে পেল EEC থেকে অনুমোদন

Spread the love

টেকনো (Tecno) সম্প্রতি গ্লোবাল মার্কেটে তাদের ক্যামেরা-কেন্দ্রিক Camon 19 সিরিজটি উন্মোচন করেছে এবং ব্র্যান্ডটি শীঘ্রই ভারতের বাজারে এই লাইনআপে অন্তর্ভুক্ত Tecno Camon 19 এবং Camon 19 Neo হ্যান্ডসেট দুটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ এর পাশাপাশি একটি সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গেছে যে, টেকনো বর্তমানে তাদের Phantom সিরিজের অধীনে আপকামিং Tecno Phantom X2 5G এবং Phantom X2 Pro 5G ফোনগুলির ওপর কাজ করছে। সম্প্রতি এই ডিভাইস দুটিকে ইউরোপের ইইসি (EEC) সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছে। চলুন সার্টিফিকেশন সাইট থেকে টেকনোর এই দুটি নতুন হ্যান্ডসেট সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

 

 

Tecno Phantom X2 ও Phantom X2 Pro পেল EEC-এর অনুমোদন

 

টেকগোয়িং, টেকনো ফ্যান্টম এক্স২ সিরিজে অন্তর্ভুক্ত ডিভাইস দুটিকে ইইসি (EEC) সার্টিফিকেশন সাইটে খুঁজে পেয়েছে। তাদের দাবি, KZ0000005040 মডেল নম্বর সহ টেকনো ফ্যান্টম এক্স২ ৫জি এবং KZ0000005042 মডেল নম্বরের সাথে টেকনো ফ্যান্টম এক্স২ প্রো ৫জি ফোন দুটি ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC)-এর সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। যদিও, এই তালিকাটি ডিভাইসগুলির কোনও স্পেসিফিকেশন প্রকাশ করেনি। তবে, যেহেতু এই টেকনো ফোনগুলি সার্টিফিকেশন সাইটে উপস্থিত হতে শুরু করেছে, তাই, আশা করা যায় শীঘ্রই এগুলির সম্পর্কে আরও তথ্য প্রকাশ্যে আসবে। তবে ততক্ষণ পর্যন্ত, ফ্যান্টম এক্স ২ সিরিজটি গ্রাহকদের কি কি অফার করতে পারে, সে সম্পর্কে ধারণা পেতে পূর্বসূরি টেকনো ফ্যান্টম এক্স-এর স্পেসিফিকেশনগুলির ওপর একবার চোখ বুলিয়ে নেওয়া যায়।

টেকনো ফ্যান্টম এক্স স্পেসিফিকেশন (Tecno Phantom X Specifications)

 

টেকনো ফ্যান্টম এক্স ফোনে ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এর স্ক্রিনের ওপরের বাঁদিকে একটি পিল-আকৃতির ক্যামেরা কাটআউট রয়েছে এবং এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৫৭ জিপিইউ-টি যুক্ত রয়েছে। টেকনো ফ্যান্টম এক্স ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করে।

 

ফটোগ্রাফির জন্য, Tecno Phantom X-এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যায়, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ১৩ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স অন্তর্ভুক্ত রয়েছে। আর ফোনের সামনে একটি ৪৮ মেগাপিক্সেলের সেলফি শুটার এবং আরেকটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্সও বর্তমান। Tecno Phantom X ৪,৭০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

%d bloggers like this: