BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

TCL Stylus 5G সস্তায় পাঁচটি ক্যামেরা ও Dimensity 700 প্রসেসর সহ লঞ্চ হল

Spread the love

TCL Stylus 5G আজ অর্থাৎ ৩ জুন লঞ্চ হল। নাম দেখেই বোঝা যাচ্ছে ফোনটি Galaxy Note এর মতো স্টাইলাস সাপোর্ট সহ এসেছে। নয়া এই ডিভাইসে আছে ১০৮০পি রেজোলিউশনের ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। আবার TCL Stylus 5G ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন এই ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

 

TCL Stylus 5G এর দাম

টিসিএল স্টাইলাস ৫জি ফোনের দাম রাখা হয়েছে ২৫৮ ডলার (প্রায় ১৯,৯০০ টাকা)। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। লুনার ব্ল্যাক কালারের ফোনটি আপাতত আমেরিকায় লঞ্চ হয়েছে। ভারতে এটি আসবে কি না তা এখনও জানা যায়নি।

TCL Stylus 5G এর স্পেসিফিকেশন

 

বিল্ট ইন স্টাইলাস সহ টিসিএল স্টাইলাস ৫জি ফোনে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৮১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এটি আইপিএস এলসিডি। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে টিসিএল স্টাইলাস ৫জি ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য TCL Stylus 5G এর পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য TCL Stylus 5G ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

%d bloggers like this: