BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

২২০০ টাকার হেডফোন ৯৯৯ টাকায়, Swott AirLIT006 প্রথম সেলে কিনুন ডিসকাউন্টে

Spread the love

দেশীয় কোম্পানি Swott এবার লঞ্চ করল এরগণমিক ডিজাইনের তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম Swott AirLIT006। লেটেস্ট ব্লুটুথ টেকনোলজির সাথে আসা নতুন এই ইয়ারফোনে রয়েছে স্মার্ট সফটটাচ কন্ট্রোল, ডিজিটাল পাওয়ার ডিসপ্লে, ইউএসবি চার্জিং পোর্ট। চলুন দেখে নিই নতুন Swott AirLIT006 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Swott AirLIT006 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতে Swott AirLIT006 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,১৯৯ টাকা। যদিও কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে এটি ৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে উপলব্ধ। হোয়াইট এবং ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে আসা নতুন এই ইয়ারফোনের সাথে ক্রেতারা পাবেন ছয় মাসের ওয়্যারেন্টি।

Swott AirLIT006 ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত Swott AirLIT006 ইয়ারফোন স্নাগ ফিট এবং স্টেম লাইক ডিজাইনের সাথে এসেছে। এর সিলিকন ইয়ারটিপগুলি স্কিন ফ্রেন্ডলি ও ঘাম প্রতিরোধী। তাছাড়া হাইফাই স্টেরিও পারফরম্যান্স দেওয়ার জন্য এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। এছাড়া দ্রুত কানেকশনের জন্য এতে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি সাপোর্ট করবে।

অন্যদিকে, নতুন এই ইয়ারফোনের একটি বাড চার্জিং কেসে রেখে অন্য বাডটিকে সিঙ্গেল বাড মোডে ব্যবহার করা যাবে। উপরন্তু এর প্রত্যেকটি বাডে রয়েছে স্মার্ট সফটটাচ কন্ট্রোল। এর মাধ্যমে অডিও ভলিউম কন্ট্রোল, ভয়েস কল/ ভিডিও কলের উত্তর দেওয়া, মিউজিক ট্র্যাক পরিবর্তন অথবা গুগল, সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট চালু করা সম্ভব।

এবার আসা যাক Swott AirLIT006 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। একবার চার্জ দিলে চার্জিং কেস সমেত এটি ২০ ঘন্টা পর্যন্ত রানটাইম অফার করবে। তাছাড়া ইউএসবি টাইপ সি চার্জিং পোর্টের মাধ্যমে একে হাই স্পিডে চার্জ দেওয়া সম্ভব। তাই মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০০ মিনিট ব্যবহারযোগ্য। সর্বোপরি এর চার্জিং কেসে ডিজিটাল ডিসপ্লে বর্তমান, যার মাধ্যমে ইয়ারফোনে কতটা চার্জ রয়েছে তা জানা যাবে।

%d bloggers like this: