BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

দেশীয় কোম্পানি SCAPE TV সস্তায় লঞ্চ করল ৩২ থেকে ৮৬ ইঞ্চি পর্যন্ত Smart TV

Spread the love

বেঙ্গালুরু ভিত্তিক টিভি স্টার্টআপ সংস্থা SCAPE TV ভারতে তিনটি নতুন টেলিভিশন সিরিজ লঞ্চ করলো। এই তিনটি সিরিজে IPS, OLED এবং QLED স্ক্রিন রয়েছে। ভারতীয় গ্রাহকদের উচ্চ মানের প্রিমিয়াম অভিজ্ঞতা প্রদানের জন্য, সাশ্রয়ী প্রাইজ রেঞ্জের অধীনে এই টিভি সিরিজগুলি আনা হয়েছে বলে জানিয়েছে দেশীয় সংস্থাটি। যার মধ্যে, IPS স্মার্ট সিরিজে, ৩২-ইঞ্চি, ৪০-ইঞ্চি, UHD ৪৩-ইঞ্চি, UHD ৫০-ইঞ্চি এবং UHD ৬৫-ইঞ্চি ডিসপ্লের মডেল পাওয়া যাবে। আবার QLED টিভি 4K মেটাল সিরিজের মধ্যে, ৫০-ইঞ্চি, ৫৫-ইঞ্চি, ৬৫-ইঞ্চি, ৭৫-ইঞ্চি এবং ৮৬-ইঞ্চি ডিসপ্লে সাইজের মডেল অন্তর্ভুক্ত আছে। এছাড়া নয়া OLED টিভির সিরিজটিতে ৬৫-ইঞ্চি ডিসপ্লে সাইজ বিকল্প সামিল করা হয়েছে।
আসুন নয়া এই স্মার্ট টিভি সিরিজগুলি সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক এবার…

 

IPS Smart TV স্পেসিফিকেশন

স্ক্যাপ সংস্থার রেগুলার IPS স্মার্ট টিভিগুলি ৪কে (4K) রেডি রেজোলিউশন সহ একটি ফ্রেমলেস স্ক্রিন অফার করবে। এক্ষেত্রে, উক্ত সিরিজ অধীনস্ত সবচেয়ে জনপ্রিয় মডেল হল, ৩২-ইঞ্চির এইচডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) 4K রেডি স্মার্ট LED টিভি, যার দাম রাখা হয়েছে ১৩,৯৯০ টাকা। আলোচ্য টিভিটি, এইচডি সাউন্ড ও ডলবি টেকনোলজি সমর্থিত ১০ওয়াটের ২টি স্পিকার সিস্টেম এবং অ্যান্ড্রয়েড ভার্সন ৯.০ ক্লাউড সমর্থন সহ এসেছে। এছাড়াও, এই সিরিজের প্রতিটি টিভিতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি বর্তমান থাকবে।

OLED TV স্পেসিফিকেশন

 

এই সিরিজের অধীনে সংস্থাটি, ৬৫ ইঞ্চির ডিসপ্লে সাইজের একটি টিভি লঞ্চ করেছে, যার দাম ১,২৯,৯৯০ টাকা রাখা হয়েছে। এই টিভিতে, হোয়েল ওএস অ্যান্ড্রয়েড ৯.০ পাওয়া যাবে। এছাড়াও এতে, সাউন্ড টিউব ও ডলবি অ্যাটমস টেকনোলজি সহ ৬০ ওয়াটের স্পিকার সিস্টেম, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ রয়েছে।

QLED TV স্পেসিফিকেশন

সদ্য আগত,স্ক্যাপের QLED টিভি সিরিজের, ৫০-ইঞ্চি ডিসপ্লে যুক্ত বেস মডেলটিকে ৪৫,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছে। এই টিভি ৪কে (4K) UHD ডিসপ্লে প্যানেল এবং ৪০ ওয়াটের স্পিকার আউটপুট সহ এসেছে। পাশাপাশি, এতে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। এছাড়া, এই QLED টিভি সিরিজে হোয়েল অপারেটিং সিস্টেম এবং হোয়েল ভয়েস সার্চ ফিচারও থাকছে।

%d bloggers like this: