BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

জল লাগলেও নষ্ট হবে না, পড়ে গেলেও ভাঙবেনা, Samsung Galaxy XCover 6 Pro শীঘ্রই বাজারে আসছে

Spread the love

দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং তাদের লেটেস্ট রাগড স্মার্টফোন, Samsung Galaxy XCover 6 Pro-এর ওপর থেকে শীঘ্রই পর্দা সরাবে বলে জানা গেছে। সম্প্রতি এক পরিচিত টিপস্টার এই বহু প্রতীক্ষিত হ্যান্ডসেটটির সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকার পাশাপাশি এর কয়েকটি রেন্ডারও ফাঁস করেছেন, যা Galaxy XCover 6 Pro-এর সম্পর্কে প্রায় সব তথ্যই প্রকাশ করেছে। এই আপকামিং ডিভাইসে ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সমৃদ্ধ ফুল-এইচডি+ ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট থাকবে বলে জানা গেছে। এছাড়াও, Galaxy XCover 6 Pro ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। চলুন আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশের আগে স্যামসাংয়ের এই নতুন রাগড ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

 

ফাঁস হল Samsung Galaxy XCover 6 Pro-এর অফিসিয়াল রেন্ডার

টিপস্টার ইভান ব্লাস (@evleaks) টুইটারে আসন্ন স্যামসাং গ্যালাক্সি এক্সকভার ৬ প্রো-এর অফিসিয়াল রেন্ডার এবং সম্পূর্ণ স্পেসিফিকেশন তালিকাটি শেয়ার করেছেন।

ফাঁস হওয়া রেন্ডারগুলিতে হ্যান্ডসেটের ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টটিকে দেখা গেছে, যার রিয়ার প্যানেলে স্যামসাংয়ের ব্র্যান্ডিংটি রয়েছে। এটি পুরু বেজেল সহ ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিসপ্লে ডিজাইনের সাথে আসবে। গ্যালাক্সি এক্সকভার ৬ প্রো-এর ব্যাক প্যানেলের ওপরের বাম কোণে একটি এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা ইউনিট দেখা যাবে। ক্যামেরা ইউনিটের মধ্যে থাকা সেন্সরগুলি লাল রঙের রিং দিয়ে পরিবেষ্টিত থাকবে। এছাড়াও, ফোনের বাম ধারে ভলিউম রকার এবং ডান ধারে পাওয়ার বাটনটি অবস্থান করবে। টিপস্টারের শেয়ার করা এই ছবিগুলি চলতি মাসের শুরুতে অনলাইনে প্রকাশিত রেন্ডারগুলির মতো বলেই মনে করা হচ্ছে।

 

স্যামসাং গ্যালাক্সি এক্সকভার ৬ প্রো-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Samsung Galaxy XCover 6 Pro Expected Specifications)

লিক অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এক্সকভার ৬ প্রো-এ ১২০ হার্টজ পর্যন্ত ডায়নামিক রিফ্রেশ রেট এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও সহ ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ টিএফটি টাচস্ক্রিন ডিসপ্লে থাকবে ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস ভিকটাসের সুরক্ষা সহ আসতে পারে। এক্সকভার ৬ প্রো অক্টা-কোর ৬ ন্যানোমিটার প্রসেসর দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে, যা কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরটি হতে পারে। এই স্যামসাং হ্যান্ডসেটে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ ইনবিল্ট স্টোরেজ পাওয়া যাবে। আর ব্যবহারকারীরা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়াতেও পারবেন। গ্যালাক্সি এক্সকভার ৬ প্রো অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy XCover 6 Pro-এর রিয়ার প্যানেলে অবস্থিত ডুয়েল ক্যামেরা সেটআপের মধ্যে এফ/১.৮ অ্যাপারচার ও অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল উপস্থিত থাকবে বলে জানা গেছে। সেলফির জন্য, ফোনের সামনে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে।

Samsung Galaxy XCover 6 Pro-এর কানেক্টিভিটি অপশনের মধ্যে ৫জি, ৪জি এলটিই, এনএফসি, ওয়াই-ফাই ৮০২.১১এ/বি/জি/এন/এসি/এএক্স, ব্লুটুথ ভি৫.২, ইউএসবি টাইপ-সি পোর্ট, এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত থাকতে পারে৷ এছাড়াও, স্মার্টফোনটি অ্যাক্সিলোমিটার, জিওম্যাগনেটিক সেন্সর, জাইরোসেন্সর, লাইট সেন্সর, ব্যারোমিটার এবং প্রক্সিমিটি সেন্সর অফার করবে। নিরাপত্তার জন্য, Galaxy XCover 6 Pro-এ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচারও মিলবে। রাগড ফোনটি আইপি৬৮-সার্টিফায়েড বিল্ট এবং মিলিটারি-গ্রেড (MIL-STD-810H) স্থায়িত্বের সাথে বাজারে আসবে বলে জানা গেছে।

সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy XCover 6 Pro-এ ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ ব্যাটারি ব্যবহার করা হবে। অডিওর জন্য, ডিভাইসটি দুটি মাইক্রোফোন এবং ডলবি অ্যাটমস সাপোর্ট অফার করবে বলে আশা করা হচ্ছে। স্মার্টফোনটির পরিমাপ হবে ১৬৮x৭৯.৯x৯৯ মিলিমিটার এবং ওজন হবে ২৩৫ গ্রাম।

%d bloggers like this: