BrandsView All

Show More Brands
September 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Samsung এর লোভনীয় অফার, 108MP ক্যামেরার 5G স্মার্টফোনের উপর বাম্পার ডিসকাউন্ট

Spread the love

Samsung তাদের Galaxy M সিরিজের একটি স্মার্টফোন, Galaxy M53 5G এর উপর লোভনীয় অফার দিচ্ছে। যেখানে ২৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। এরজন্য ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে। Samsung India-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই অফার পাওয়া যাবে। পাশাপাশি নো কস্ট ইএমআই অপশনের সুবিধা নিতে পারবেন ক্রেতারা। জানিয়ে রাখি Samsung Galaxy M53 5G ফোনের মূল আকর্ষণ হল, এতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা উপস্থিত।

Samsung Galaxy M53 5G এর দাম

স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৬,৪৯৯ টাকা। আর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম থাকছে ২৮,৪৯৯ টাকা।

Samsung Galaxy M53 5G এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনে সংস্থার নিজস্ব ‘র‌্যাম প্লাস’ ফিচার বিদ্যমান, যা ভার্চুয়াল র‌্যাম হিসাবে ৮ জিবি পর্যন্ত অব্যবহৃত স্টোরেজ ব্যবহার করতে দেবে। এতে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ কাস্টম স্কিনে চলে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

এদিকে Samsung Galaxy M53 5G ফোনের সামনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) ইনফিনিটি-ও সুপার AMOLED+ ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সমেত ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য এতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

%d bloggers like this: