BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

লোভনীয় ছাড়ে পাওয়া যাচ্ছে Samsung Galaxy M52 5G ফোন! দারুণ সস্তা! কিনুন এখুনি

Spread the love

ভারতে Samsung-এর একটি জনপ্রিয় ফোনের মডেল পাওয়া যাচ্ছে আকর্ষণীয় কম দামে। Samsung Galaxy M52 5G মিড রেঞ্জ স্মার্টফোনটি ভারতের বাজারে লঞ্চ করা হয়েছিল ৩০,০০০ টাকার নীচে। কিন্তু, এখন Samsung Galaxy M52 5G ফোন পাওয়া যাচ্ছে মাত্র ২০, ৯৯৯ টাকায়। রিলায়েন্স ডিজিটাল স্টোরে Samsung Galaxy M52 5G ফোন পাওয়া যাচ্ছে এই দামে। এ ছাড়াও এই ফোনের উপরে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের ব্যাঙ্ক অফার। এর ফলে এই ফোনের দাম আরও কিছুটা কম হয়ে যাচ্ছে।

 

Samsung Galaxy M52 5G ফোনের অফার –

 

Samsung Galaxy M52 5G ফোনের আসল দাম হল ২৯,৯৯৯ টাকা। কিন্তু, Samsung Galaxy M52 5G ফোন রিলায়েন্স ডিজিটাল স্টোরে পাওয়া যাচ্ছে মাত্রও ২০,৯৯৯ টাকায়। সুতরাং এই ফোনে পাওয়া যাচ্ছে প্রায় ৯,০০০ টাকার ছাড়। Samsung Galaxy M52 5G ফোনের ৬জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের উপরে পাওয়া যাচ্ছে এই অফার।

 

জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে Samsung Galaxy M52 5G ফোন পাওয়া যাচ্ছে মাত্র ২৪,৪৮৫ টাকা। আমাজনে Samsung Galaxy M52 5G ফোন পাওয়া যাচ্ছে মাত্র ২৪,৯৯৯ টাকা। সুতরাং যারা Samsung Galaxy M52 5G ফোন রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকে কিনবে তারা প্রায় ৪,০০০ টাকা সেভ করতে পারবে।

 

এ ছাড়াও রিলায়েন্স ডিজিটাল স্টোরে Samsung Galaxy M52 5G-এর উপরে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ব্যাঙ্ক অফার। সিটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ডের উপরে পাওয়া যাচ্ছে ১০ শতাংশ অর্থাৎ প্রায় ২০০০ টাকার ছাড়। ফলে দাম নেমে যাবে ২০ হাজারের নীচে। জুন মাসের ৩০ তারিখ অবধি পাওয়া যাবে এই ব্যাঙ্ক অফার।

 

Samsung Galaxy M52 5G ফোন কেনা কি উচিত –

২০২১ সালের সেপ্টেম্বর মাসেই লঞ্চ করা হয়েছিল Samsung Galaxy M52 5G, অর্থাৎ খুব বেশি পুরনো ফোন নয়। Samsung Galaxy M52 5G ফোনে রয়েছে শক্তিশালী মিড রেঞ্জ স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট। আধুনিক ও উন্নতমানের গ্রাফিক্স সেটিং একে করেছে গেম খেলার উপযুক্ত। আধুনিক ডিজাইনের এই ফোনে রয়েছে হাই রিফ্রেশ রেট যুক্ত ভিভিড স্ক্রিন, অ্যামোলেড প্যানেল যা ১২০ এইচজেড সাপোর্ট যুক্ত।

 

এ ছাড়া রয়েছে, ৫,০০০ এমএএইচের ব্যাটারি ও ২৫ডাব্লু ফাস্ট চার্জ-সহ। কিন্তু Samsung Galaxy M52 5G ফোনের রিটেল বক্সে দেওয়া হচ্ছে ১৫ ডাব্লু অ্যাডাপ্টর। একেবারে কোনও চার্জার না থাকার থেকে ভালো। বর্তমানে Samsung তাদের মিড রেঞ্জের স্মার্টফোনের ক্ষেত্রে এই চার্জার দিচ্ছে।

 

৪৫০ নিটস ব্রাইটনেস যুক্ত ৬.৭ ইঞ্চির ডিসপ্লে, ফুল এইচডি প্লাস রেজোলিউশন এই ফোনের বিশেষত্ব। রয়েছে করনিং গরিলা গ্লাস ৫ –এর সুরক্ষা। Samsung Galaxy M52 5G ফোনে ব্যবহার করা হয়েছে ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। উন্নত সাউন্ড কোয়ালিটির জন্য ব্যবহার করা হয়েছে ডলবি অ্যাটমস। কিন্তু এতে নেই কোনও ডুয়াল স্পিকার। ফলে স্টিরিও সাউন্ড এফেক্ট পাওয়া যাবে না, উপরন্তু নেই কোনও হেডফোন জ্যাক। Samsung Galaxy M52 5G ফোনে ব্যবহার করা হয়েছে Android 11 অপারেটিং সিস্টেম। ইতিমধ্যেই এই ফোনে অ্যান্ড্রয়েড ১২ আপডেট পাওয়া যাচ্ছে। রিপোর্ট অনুযায়ী Samsung Galaxy M52 5G ফোনে Android 13 আপডেটও পাওয়া যেতে পারে। সুতরাং বলাই যায় ২০,০০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে একটি আধুনিক এবং উন্নতমানের স্মার্টফোন।

%d bloggers like this: