BrandsView All

Show More Brands
December 9, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

দুর্দান্ত ফিচারের Samsung Galaxy F13 আজ প্রথমবার আকর্ষণীয় অফারের সাথে কেনার সুযোগ

Spread the love

গত ২২শে জুন ভারতের বাজারে পা রেখেছিল Samsung Galaxy F13। আর আজ অর্থাৎ ২৯শে জুন F-সিরিজের এই নয়া হ্যান্ডসেটকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের (Samsung.com) মাধ্যমে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। সেল অফার হিসেবে ব্যাঙ্ক ডিসকাউন্ট, নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ বোনাসের মতো আকর্ষণীয় অফারের সাথে সর্বাধিক কম দামে কিনে নেওয়া যাবে ফোনটি। ফিচারের কথা বললে, Samsung Galaxy F13 এসেছে FHD+ ডিসপ্লে প্যানেল, এক্সিনস চিপসেট, ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট, ১২৮ জিবি স্টোরেজ এবং ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৬,০০০ ব্যাটারির সাথে। প্রসঙ্গত, যাবতীয় ফিচারের নিরিখে আলোচ্য ফোনটি অনেকটা গত মে মাসে লঞ্চ হওয়া Galaxy M13 মডেলের অনুরূপ।

Samsung Galaxy F13 এর দাম ও সেল অফার

ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ১৩ স্মার্টফোনকে দুটি ভিন্ন স্টোরেজ কনফিগারেশনের সাথে লঞ্চ করা হয়েছে। যার মধ্যে, ৪ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। আর, ৪ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ মডেলের বিক্রয় মূল্য থাকছে ১২,৯৯৯ টাকা। এই হ্যান্ডসেটটিকে আজ থেকে ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Samsung.com) এবং নির্বাচিত খুচরো দোকানগুলির মাধ্যমে কেনা যাবে। এটি তিনটি আকর্ষণীয় কালার অপশনে উপলব্ধ – নাইটস্কি গ্রিন, সানরাইজ কপার এবং ওয়াটারফল ব্লু।

সেল অফারের কথা বললে, ICICI ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা স্যামসাংয়ের এই লেটেস্ট ফোন কেনার ক্ষেত্রে ধার্য মূল্যের ওপর ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। চেকআউটের সময় Bank of Baroda -এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে দেওয়া হবে ১০% বা ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়। আবার, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে ৫% ক্যাশব্যাক। কিস্তিতে পেমেন্ট করতে চাইলে নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ। এক্ষেত্রে, ৬৪ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের জন্য মাসিক ২,০০০ টাকার এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনের জন্য মাসিক ২,১৬৭ টাকার ইএমআই প্রদান করতে হবে ক্রেতাদের। এছাড়া, পুরোনো মোবাইল আপগ্রেড করে এই নয়া স্মার্টফোন কিনলে এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে। জানিয়ে রাখি, ৬৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য যথাক্রমে ১১,২৫০ টাকা এবং ১২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

শুধু তাই নয়, স্যামসাং গ্যালাক্সি এফ১৩ স্মার্টফোনটি খরিদ করার সময়ে আপনারা, ৫,৯৯৯ টাকা দামের Google Nest hub স্মার্ট স্পিকারকে ৪,৯৯৯ টাকায় এবং ৪,৪৯৯ টাকা দামের Google Nest mini ডিভাইসকে মাত্র ১,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন।

Samsung Galaxy F13 এর স্পেসিফিকেশন

ডুয়েল-সিমের (ন্যানো) স্যামসাং গ্যালাক্সি এফ১৩ স্মার্টফোনে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। এটি স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ৮৫০ প্রসেসর এবং এআরএম মালি জি৫২ জিপিইউ সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম চালিত। স্টোরেজ হিসাবে এতে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত মেমরি উপলব্ধ। প্রসঙ্গত, ইনবিল্ট স্টোরেজ ব্যবহার করে মেমরিকে প্রসারিত করার জন্য এতে র‍্যাম প্লাস ফিচারের সাপোর্ট পাওয়া যাবে। আর মাইক্রোএসডি কার্ড ব্যবহারের মাধ্যমে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বর্ধিত করা যাবে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy F13 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শ্যুটার এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ডিভাইসের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

স্যামসাংয়ের এই লেটেস্ট ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/ এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট, এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। আবার হ্যান্ডসেটটির সেন্সর তালিকায় – অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট, ম্যাগনেটোমিটার এবং প্রক্সিমিটি সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। সিকিউরিটি ফিচার হিসাবে এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy F13 স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পরিশেষে, এর পরিমাপ ১৬৫.৪x৭৬.৯x৯.৩ মিমি এবং ওজন ২০৭ গ্রাম।

%d bloggers like this: