BrandsView All

Show More Brands
December 1, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

দেখতে হুবহু Galaxy S23 সিরিজ, Samsung এর নতুন ফোন দেখলে আপনিও তাই বলবেন

Spread the love

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ইলেকট্রনিক্স নির্মাতা স্যামসাং তাদের A-সিরিজের অধীনে কয়েকটি নতুন হ্যান্ডসেট বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে Samsung Galaxy A54 5G মডেলটিও। তবে লঞ্চের আগেই এখন এই ফোনের সম্পূর্ণ ডিজাইনটি প্রকাশ্যে এসেছে। একটি সাম্প্রতিক রিপোর্টের মাধ্যমে আপকামিং Galaxy A54 5G-এর নতুন রেন্ডারগুলি অনলাইনে ফাঁস হয়েছে, যা চারদিক থেকে ডিভাইসটির ডিজাইনটি প্রদর্শন করেছে। চলুন তাহলে সদ্য ফাঁস হওয়া রেন্ডার থেকে Samsung Galaxy A54 5G সম্পর্কে কি কি তথ্য সামনে এল, তা জেনে নেওয়া যাক।

 

প্রকাশ্যে এল Samsung Galaxy A54 5G-এর রেন্ডার

৯১মোবাইলস ও সুপরিচিত টিপস্টার স্টিভ হ্যামারস্টোফার ওরফে অনলিক্স যৌথভাবে নতুন স্যামসাং গ্যালাক্সি এ৫৪ ৫জি হ্যান্ডসেটটির বেশ কয়েকটি রেন্ডার জনসমক্ষে এনেছে। গ্যালাক্সি এ৫৪ ৫জি গত মার্চ মাসে লঞ্চ হওয়া গ্যালাক্সি এ৫৩ উত্তরসূরি হিসেবে আসতে চলেছে। আর এখন, নতুন ৫কে রেন্ডারগুলি এই মিড-রেঞ্জের স্যামসাং ফোনটির ৩৬০ ডিগ্রি ভিউ অফার করছে৷ রেন্ডার অনুযায়ী, গ্যালাক্সি এ৫৪-এর ডিসপ্লেতে একটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল ক্যামেরা থাকবে। আর এই স্ক্রিনটির চারধারে সামান্য চওড়া বেজেল দেখা যাবে। ডিজাইনের নিরিখে আপকামিং গ্যালাক্সি এস২৩ সিরিজের সঙ্গে দারুণ মিল।

 

অন্যদিকে, গ্যালাক্সি এ৫৪ ৫জি-এর ব্যাক প্যানেলের ওপরের বাম কোণে উল্লম্বভাবে সজ্জিত ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। টিপস্টার অনলিক্সের দাবি অনুসারে, এই গ্যালাক্সি ফোনটির সামনে ৬.৪ ইঞ্চির ডিসপ্লে থাকবে। নতুন এ৫৪ ৫জি মডেলটি আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের প্রথম দিকে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। কোম্পানির গ্যালাক্সি এ-সিরিজটি এর বাজেট থেকে মিড রেঞ্জের অফারগুলির জন্য ক্রেতাদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়েছে।

 

ফাঁস হওয়া রেন্ডারে দেখা গেছে যে Galaxy A54 5G-এর নীচের অংশে স্পিকার গ্রিল, মাইক্রোফোন এবং একটি ইউএসবি টাইপ সি পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া, ভলিউম রকার ও পাওয়ার বাটনটি ফোনের ডানদিকে এবং সিম ইজেক্টর ট্রে এবং সেকেন্ডারি মাইক্রোফোনটি হ্যান্ডসেটের ওপরের দিকে অবস্থান করবে। A54 5G-এর ব্যাক প্যানেলের নীচের অর্ধাংশে স্যামসাংয়ের ব্র্যান্ডিংটি দেখা যাবে। টিপস্টার আরও জানিয়েছেন যে, এর ডিসপ্লেটি ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

 

উল্লেখ্য, পূর্ববর্তী প্রতিবেদনের ভিত্তিতে Galaxy A54 5G বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে আশা করা হচ্ছে। আর পিছনের প্রাইমারি ক্যামেরাটি সম্ভবত ৫০ মেগাপিক্সেলের একটি সেন্সর হবে। এই ডিভাইসটিতে স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ৭৯০৪ প্রসেসর ব্যবহার করা হতে পারে, যা ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকতে পারে। তবে মনে রাখবেন এটি এখনও একটি অসমর্থিত রিপোর্ট তাই আলোচ্য স্পেসিফিকেশনগুলি কতটা সত্য, তা সময় বলতে পারবে।

 

%d bloggers like this: