BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

আজ থেকে কেনা যাবে ব্লুটুথ কলিং ফিচারযুক্ত Realme Watch 3, প্রথম ক্রেতারা পাবেন ৫০০ টাকার বেশি ছাড়

Spread the love

গত ২৭শে জুলাই অর্থাৎ মাসের শেষদিকে Realme Buds Air 3 Neo ট্রু ওয়্যারলেস ইয়ারফোন এবং Buds Wireless 2S নেকব্যান্ডের সাথে সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচ Realme Watch 3 (রিয়েলমি ওয়াচ ৩) ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে। সেক্ষেত্রে লঞ্চের প্রায় একসপ্তাহ পর আজ ২রা আগস্ট থেকে স্মার্টওয়াচটি বিক্রির জন্য উপলব্ধ হল। হ্যাঁ, পূর্ব ঘোষণা মতই আজ Realme-র এই স্মার্ট অ্যাক্সেসরিটির ফার্স্ট সেল লাইভ হয়েছে, আর এই কারণে এতে বেশ কিছু অফারও মিলছে। ফলত কেউ যদি এই মুহূর্তে স্মার্টওয়াচটি কেনেন, তাহলে তিনি নির্ধারিত দামের চেয়েও এটি প্রায় ৫০০ টাকা সস্তায় পাবেন। ফিচারের কথা বললে, এই আধুনিক ঘড়িটি বড় রঙিন ডিসপ্লে, সাত দিনের ব্যাটারি ব্যাকআপের সুবিধা এবং IP68 (আইপি৬৮) রেটিংসহ এসেছে। তবে এর সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য হল ব্লুটুথ কলিংয়ের সুবিধার অন্তর্ভুক্তি। হ্যাঁ, এই Realme Watch 3 নিকটবর্তী স্মার্টফোনের সাথে সংযুক্ত থাকলে ইউজাররা এটি থেকে ফোন কল করতে পারবেন। আসুন এখন নতুন Realme Watch 3 স্মার্টওয়াচটির দাম, অফার, লভ্যতা এবং অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কিত খুঁটিনাটি তথ্য এক নজরে দেখে নিই।

রিয়েলমি ওয়াচ ৩ স্মার্টওয়াচের দাম, লভ্যতা (Realme Watch 3 Smartwatch Price, Availability)

রিয়েলমি ওয়াচ ৩ সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (realme.com) এবং ফ্লিপকার্ট (Flipkart)-এ আজ দুপুর ১২টা থেকে বিক্রি হচ্ছে। স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ৩,৪৯৯ টাকা, তবে লঞ্চ অফারের অধীনে এটি সংস্থার সাইটে ২,৯৯৯ টাকায় এবং ফ্লিপকার্টে ২,৮৪৯ টাকা দিয়ে কেনা যাবে। এছাড়া জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে রিয়েলমি ওয়াচ ৩ কিনলে ৫% ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। উল্লেখ্য, ব্র্যান্ডের এই লেটেস্ট স্মার্টওয়াচটি কালো এবং ধূসর – দুটি রঙের বিকল্পে কেনার জন্য উপলব্ধ থাকবে।

রিয়েলমি ওয়াচ ৩ স্মার্টওয়াচের স্পেসিফিকেশন (Realme Watch 3 Smartwatch Specifications)

নতুন রিয়েলমি ওয়াচ ৩ স্মার্টওয়াচে রয়েছে ১.৮ ইঞ্চি টিএফটি এলসিডি (TFT-LCD) টাচ স্ক্রিন ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০×২৮৬ পিক্সেল এবং ব্রাইটনেস ৫০০ নিটস। এতে ১১০টির বেশি ওয়াচ ফেসের ফিচার দেওয়া হয়েছে; সাথে রয়েছে হার্ট রেট সেন্সর, SpO2 মনিটর, স্টেপ এবং স্লিপ ট্র্যাকার সহ ১১০টি ফিটনেস মোড। তাছাড়া এই স্মার্টওয়াচে ৩৪০ এমএএইচ ব্যাটারি বর্তমান, যা একবার চার্জে সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। উপরন্তু আইপি৬৮ রেটিং প্রাপ্ত হওয়ায় এটির জল থেকে ক্ষয়ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই।

তবে এই রিয়েলমি স্মার্টওয়াচের উল্লেখযোগ্য ফিচার এর ব্লুটুথ কলিং টেকনোলজি সাপোর্ট। এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস – উভয় ধরণের স্মার্টফোনের সাথে কানেক্ট থাকলে কল করা বা রিসিভ করার সুবিধা দেবে। তাছাড়াও এতে পাওয়া যাবে ভাল কলিংয়ের জন্য এটি এআই (AI) বেসড নয়েজ ক্যান্সলেশনের সুবিধা অফার করবে। বলে রাখি, স্মার্টওয়াচটির ডানদিকে প্রদত্ত বাটন নেভিগেশনের জন্য ব্যবহার করতে পারবেন ইউজাররা।

%d bloggers like this: