BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Realme Narzo 50i Prime বড় ডিসপ্লে ও 5000mAh ব্যাটারি সহ লঞ্চ হল, দাম জেনে নিন

Spread the love

Realme সম্প্রতি চীনে Narzo 50i Prime নামের একটি নয়া স্মার্টফোন লঞ্চ করেছে। এটি আপাতত AliExpress -এর মাধ্যমে পাওয়া যাবে। ফিচার হিসাবে এই Realme Narzo 50i Prime ফোনে – HD+ LCD ডিসপ্লে প্যানেল, অক্টা-কোর ইউনিসক প্রসেসর, ৪ জিবি পর্যন্ত র‌্যাম এবং একক রিয়ার ক্যামেরা উপলব্ধ। সর্বোপরি, Narzo লাইনআপের এই বাজেট হ্যান্ডসেটে একটি ৫,০০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা একক চার্জে ৩৬ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে বলে অনলাইন রিটেল স্টোরটির লিস্টিংয়ে উল্লেখ করা হয়েছে। আলোচ্য মডেলটি দুটি ভিন্ন স্টোরেজ কনফিগারেশন এবং কালার অপশনের সাথে এসেছে। প্রসঙ্গত, সদ্য আগত এই স্মার্টফোনের ডিজাইন প্রায় হুবহু Realme C30 -এর মতো, যা চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে। যাইহোক চলুন এবার Realme Narzo 50i Prime স্মার্টফোনের দাম ও বিশেষত্ব সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

 

Realme Narzo 50i Prime দাম

আলিএক্সপ্রেস (AliExpress) এর লিস্টিং অনুসারে, রিয়েলমি নারজো ৫০আই প্রাইম স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ১৪২ ডলার (ভারতীয় মূল্যে প্রায় ১১.১০০ টাকা) থেকে। এই বিক্রয় মূল্য ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের জন্য বরাদ্দ করা হয়েছে৷ আর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫৭ ডলার (প্রায় ১২,৩০০ টাকা) দেখানো হয়েছে উক্ত অনলাইন রিটেল প্ল্যাটফর্মে। রিয়েলমির এই নতুন স্মার্টফোনটিকে আগামী ২৭শে জুন থেকে ব্লু এবং গ্রীন কালার অপশনের সাথে আলিএক্সপ্রেসের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ করা হবে।

Realme Narzo 50i Prime স্পেসিফিকেশন

 

রিয়েলমি একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তাদের এই লেটেস্ট বাজেট স্মার্টফোনের ঘোষণা করেছে। যদিও, ফোনটির স্পেসিফিকেশন তালিকা এখনও পর্যন্ত প্রকাশ করা হয়নি। তবে, GSMArena দ্বারা প্রকাশিত একটি রিপোর্ট এবং আলিএক্সপ্রেস (AliExpress) -এর লিস্টিং থেকে জানা গেছে যে, রিয়েলমি নারজো ৫০আই প্রাইম স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) ওএস দ্বারা চালিত হবে। এতে একটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) LCD ডিসপ্লে দেখা যাবে। ফোনটি অক্টা-কোর প্রসেসর সহ এসেছে, যা সম্ভবত ইউনিসক টি৬১২ (Unisoc T612) হবে। প্রসঙ্গত, এই চিপসেট সদ্য ভারতে পা রাখা রিয়েলমি সি৩০ ফোনেও উপলব্ধ। যাইহোক, নারজো ৫০ সিরিজের এই ফোনে ৪ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য, Realme Narzo 50i Prime স্মার্টফোনের LED ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের একক রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য এতে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং শুটার বিদ্যমান। কানেক্টিভিটির জন্য উক্ত হ্যান্ডসেটে – 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.১, জিপিএস/এ-জিপিএস এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত৷ পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমির এই লেটেস্ট ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা একক চার্জে ৩৬ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে বলে দাবি করা হয়েছে।

%d bloggers like this: