BrandsView All

Show More Brands
November 29, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Realme GT Neo 3 Naruto Edition লঞ্চ হল, নজরকাড়া লুকের সাথে পাবেন নিমেষে ফুল চার্জের সুবিধা

Spread the love

গতকাল (২৬ মে) প্রত্যাশামতোই চীনের বাজারে লঞ্চ হয়েছে দুর্দান্ত ডিজাইনের Realme GT Neo 3 Naruto Edition ফোনটি। নাম থেকেই বোঝা যাচ্ছে, জনপ্রিয় অ্যানিমে এবং মাঙ্গা সিরিজ “নারুটো” (Naruto)-এর সহযোগিতায় এই নতুন স্মার্টফোনটি ডিজাইন করেছে রিয়েলমি। এই হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন গত মাসে লঞ্চ হওয়া Realme GT Neo 3-এর মতোই, কিন্তু ডিজাইনটি একেবারে আনকোরা এবং আকর্ষণীয়। চলুন এই নয়া রিয়েলমি ফোনটির ডিজাইন, দাম ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

 

রিয়েলমি জিটি নিও ৩ নারুটো এডিশন-এর দাম ও লভ্যতা (Realme GT Neo 3 Naruto Edition Price and Availability)

রিয়েলমি জিটি নিও ৩ নারুটো এডিশন- এর একক ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩২,২৬০ টাকা)। স্মার্টফোনটির প্রি-সেল গতকালই শুরু হয়ে গিয়েছে এবং আগামী ৩১ মে থেকে এটি চীনে কেনার জন্য উপলব্ধ হবে।

রিয়েলমি জিটি নিও ৩ নারুটো এডিশন-এর ডিজাইন এবং অ্যাক্সেসরিজ (Realme GT Neo 3 Naruto Edition Design and Accessories)

 

রিয়েলমি জিটি নিও ৩ নারুটো এডিশন-এর ডিজাইনটি জনপ্রিয় অ্যানিমে চরিত্র “নারুটো শিপ্পুনডেন” (Naruto Shippuden)-এর লুক থেকে অনুপ্রাণিত। স্মার্টফোনটি নারুটোর আইকনিক জাম্পসুটের মতো একটি ব্ল্যাক পার্টিশন সহ অরেঞ্জ কালারের বডির সাথে এসেছে। হ্যান্ডসেটটিতে মেটালিক গ্রে কালারের একটি বড় ক্যামেরা আইল্যান্ড রয়েছে, যা ডিভাইসটির পুরো প্রস্থটি জুড়ে অবস্থান করছে। আর ফোনের বাঁদিকে থাকা ক্যামেরা সেন্সরগুলির পাশে, একটি পাতার চিহ্ন রয়েছে, যা কোনহাগাকুরে (নারুটোর গ্রাম)-এর প্রতীক এবং এর ঠিক নীচে রিয়েলমি নারুটো (realme x Naruto) ব্র্যান্ডিংটি দেখতে পাওয়া যাবে।

উল্লেখযোগ্যভাবে, নতুন রিয়েলমি জিটি নিও ৩ নারুটো এডিশনটি একটি নারুটো স্ক্রোল ব্যাগের সাথে এসেছে। ব্যাগটি সেজ স্ক্রোলের সাথে সাদৃশ্যপূর্ণ যা নারুটোর সাথে দেখতে পাওয়া যায়। এমনকি এই নারুটো স্ক্রোল ব্যাগটি খোলাও যায়। তবে এখনও এটি নিশ্চিত নয় যে, ব্যাগটিকে জিনিস বহন করার জন্য ছোট ডাফল ব্যাগ হিসাবে ব্যবহার করা যাবে, নাকি এটি শুধুমাত্রই প্রদর্শনের জন্য।

এছাড়াও, পাওয়ার অ্যাডাপ্টর, চার্জিং কেবল এবং সিম ইজেক্টর টুল সহ স্মার্টফোনের অ্যাক্সেসরিজগুলিতেও নারুটো অনুপ্রাণিত ডিজাইন রয়েছে। হ্যান্ডসেটটিতে সম্ভবত নারুটো অনুপ্রাণিত থিম থাকবে, অর্থাৎ অ্যাপ আইকন এবং ওয়ালপেপারগুলি ব্যাবহারকারীদের নারুটোর সম্পূর্ন ভাইব দেবে।

রিয়েলমি জিটি নিও ৩ নারুটো এডিশন-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Realme GT Neo 3 Naruto Edition Specifications and Features)

GT Neo 3 Naruto Edition-এর স্পেসিফিকেশন Realme GT Neo 3 রেগুলার মডেলের মতোই। এতে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,০০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং এইচডিআর১০+ এবং ডিসি ডিমিং সাপোর্ট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। এছাড়াও, এই হ্যান্ডসেটে একটি ডেডিকেটেড ডিসপ্লে প্রসেসর রয়েছে, যা ছবির মসৃণতা বাড়ায় এবং পাওয়ার কম খরচ করে বলে দাবি করা হয়েছে। Relame GT Neo 3 Naruto Edition হিট ডিসিপেশনের জন্য স্টেইনলেস-স্টিল ভেপার কুলিং প্রযুক্তিও সাপোর্ট করে।

ফটো এবং ভিডিওগ্রাফির জন্য, এই নয়া রিয়েলমি স্মার্টফোনটির রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS), ৪কে এবং নাইট মোড সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর উপস্থিত রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য Relame GT Neo 3 Naruto Edition-এর সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Relame GT Neo 3 Naruto Edition ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যার সাথে ১৫০ ওয়াট আল্ট্রাডার্ট ফাস্ট চার্জিং প্রযুক্তি (১৫০ ওয়াট মডেল) সাপোর্ট করে। ফলে এটি বিশ্বের দ্রুততম চার্জিং ফোনগুলির মধ্যে একটি।

%d bloggers like this: