BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

কেবল আজই পাবেন ৩ হাজার টাকা ডিসকাউন্ট, Realme GT Neo 3 150W Thor Limited Edition এর সেল শুরু হচ্ছে

Spread the love

কয়েকদিন আগেই মার্ভেল ফ্যানদের জন্য লঞ্চ হয়েছে Realme GT Neo 3 (150W) Thor: Love and Thunder Limited Edition। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থেকে দুপুর বারোটায় ফোনটির সেল শুরু হবে। মার্ভেল স্টুডিওস (Marvel Studios)-এর সহযোগিতায় আনা Realme GT Neo 3 (150W) Thor: Love and Thunder Limited Edition স্পেশাল ডিজাইন ও থিম সহ এসেছে। যদিও মূল মডেলের সাথে এর স্পেসিফিকেশনের কোনো পার্থক্য নেই।

Realme GT Neo 3 150W Thor Limited Edition এর দাম ও সেল অফার

রিয়েলমি জিটি নিও ৩ ১৫০ ওয়াট থর লিমিটেড এডিশন এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৪২,৯৯৯ টাকা। যে সব ক্রেতা আজ ফোনটি কেনার সময় প্রিপেইড পেমেন্ট (ক্যাশ অন ডেলিভারি নয়) করবেন তারা ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

Realme GT Neo 3 150W Thor Limited Edition এর ডিজাইন ও স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ৩ ১৫০ ওয়াট থর লিমিটেড এডিশন এর সাথে পাওয়া যাবে প্রিমিয়াম গিফট বক্স, যার মধ্যে স্মার্টফোনের পাশাপাশি কাস্টমাইজড থর: লাভ এবং থান্ডার থিমযুক্ত কার্ড, ওয়ালপেপার, স্টিকার, মেডেল এবং একটি সিম কার্ড ট্রে পিন পাওয়া যাবে।

এছাড়া আগেই বলেছি যে, Realme GT Neo 3 150W Thor Limited Edition এর‌ স্পেসিফিকেশন মূল মডেল, অর্থাৎ Realme GT Neo 3 150W এর মতো। নয়া মডেলেরও সামনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০x২,৪১২ পিক্সেল) ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আবার ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, যাতে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) এবং ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS) সাপোর্ট করে। সাথে রয়েছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার।

পারফরম্যান্সের জন্য Realme GT Neo 3 150W Thor Limited Edition-এ মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ সহ এসেছে। ফোনটিতে ছবির মসৃণতা বাড়ানোর করার জন্য একটি ডেডিকেটেড ডিসপ্লে প্রসেসরও রয়েছে এবং হিট ডিসিপেশনের জন্য, ফোনটিতে স্টেইনলেস-স্টিল ভেপার কুলিং প্রযুক্তি সাপোর্ট করে।

Realme GT Neo 3 150W Thor Limited Edition পাওয়ার ব্যাকআপের জন্য ১৫০ ওয়াট আল্ট্রাডার্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করে।নিরাপত্তার জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

%d bloggers like this: